dead matlab 2

ফরিদগঞ্জে এক বৃদ্ধের লাশ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া উত্তর ইউনিয়নের আমিরা বাজার এলাকা থেকে মঙ্গলবার রাতে থানা পুলিশ শ্রী সোনা মিয়া সরকার (৬০) নামের এক কুইচ্চাজীবীর লাশ উদ্ধার করেছে। সোনা মিয়া সিলেটের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন লক্ষ্মীপুর গ্রামের অধিবাসী ।

থানা পুলিশ সূত্রে জানাযায়, কয়েকদিন যাবৎ বৃদ্ধ সোনা মিয়ার বসতঘরটি বন্ধ থাকায়, স্থানীয়রা পুলিশে খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাড়াকৃত বসতঘর থেকে লাশটি উদ্ধার করে। বুধবার ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। পুলিশের ধারণা সোনা মিয়া স্ট্রোকজনিত কারণে মৃত্যুবরণ করতে পারে।

মৃত সোনা মিয়া সরকারের ছেলে চন্দ্রশেখর সরকার জানান, আমার বাবা গত কয়েকদিন পূর্বে বাড়ি থেকে এসেছে। আমরা ফরিদগঞ্জে সিজনাল কুইচ্চা ধরে বিক্রি করে আসছি প্রায় ১০ বছর ধরে। আমার বাবা স্টোক করে মামা গিয়েছে এটাই সত্য। আমীরা বাজার শাহ আলমের একটি ঘর ভাড়া নিয়ে বসবাস করছি। আমি আমার বাবাসহ প্রতিদিন রাতে খাল বিলে কুইচ্ছা শিকার করে জীবিকা নির্বাহ করে আসছি।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. শহিদ হোসেন প্রিয় সময়কে জানান, বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তদন্ত রিপোর্টের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

49 জন পড়েছেন
শেয়ার করুন