chandpurreport 174

ফরিদগঞ্জে স্বামীর অমানবিক নির্যাতনে গলায় ফাঁস দিয়ে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় স্বামীর অমানবিক মারধর ও শারীরিক নির্যাতনে ৩৫ বছর বয়সী এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

২৬ অক্টোবর সন্ধ্যা রাতে ওই উপজেলার গাব্দেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। স্বজনরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

কিন্তু ঢাকায় যাবার পথেই ওই গৃহবধূ মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নির্যাতিত গৃহবধূর মাতা শাহানারা বেগম জানান, তার মেয়ের জামাতা মোঃ জসীম বিয়ের পর থেকেই পারিবারিক বিষয় নিয়ে তার মেয়েকে অনেক মারধর করেন। ঘটনার দিন সকালে তার নাতি নাতনী মুক্তব পড়তে গেলে স্বামী জসিম তার স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক করার আবেদন জানান। কিন্তু তাদের পূর্ব থেকে মনোমালিন্য থাকায় তার মেয়ে তাতে আপত্তি জানালে সে জোরপূর্বক তার মেয়ের শরীরের পোষাক খুলে ফেলে এবং তাকে বেধড়ক মারধর শুরু করেন।

তিনি আরো জানান, একপর্যায়ে স্বামী জসিম তার মেয়ের সেলোয়ার খোলো অবস্থায় তাকে মেরে ঘর থেকে বাইরে বের করে দেন। আর এই ঘটনাকে কেন্দ্র করে তারা পারিবারিক ভাবে সন্ধ্যায় তা মিমাংসা করতে গেলে, ওই গৃহবধূ লাজলজ্জায় রাগেক্ষোভে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

আত্মহত্যার বিষয়টি তারা টের পেয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে সেখান থেকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

গৃহবধূর বোন তাসলিমা বেগম একই অভিযোগ জানিয়ে বলেন, আমি নিজেই তাদেরকে পারিবারিকভাবে বিয়ে দিয়েছি। তাদের ঘরে ৫ বছর বয়সী একটি ছেলে ও ৯ মাস বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

ঘটনার দিন সকালে আমার বোনের জামাই জসিম আমার বোনকে বেধড়ক মারধর করে বিবস্ত্র করে ঘর থেকে বাইরে বের করে এবং বাহিরেও তাকে বিবস্ত্র অবস্থায় অনেক মারধর করেন। ওই বিষয়টি মীমাংসার জন্য সন্ধ্যায় পারিবারিকভাবে মিট করতে গেলে আমার বোন লোক লজ্জার কারনে রাগে-ক্ষোভে এমন ঘটনার পথ বেছে নেন।

এদিকে ওই গৃহবধূর স্বামী জসিম মিয়া ঘটনার বিষয়টি অস্বীকার করে বলেন, আমাদের পারিবারিক ঝগড়াঝাঁটির কারণে তার মা তাকে মেরেছেন। এজন্য সে রাগ করে আত্মহত্যার চেষ্টা চালান। পরে থাকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে সে মারা যায়।

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

132 জন পড়েছেন
শেয়ার করুন