তানিয়া 5

ভালো কাজের মাধ্যমে দর্শকদের মনে স্থান করে নিতে চায় অভিনেত্রী নুসরাত তানিয়া

বিনোদন প্রতিবেদক :

সামাজিকতা ও মানবিকতার মধ্য দিয়ে এগিয়ে চলছে এই সমাজ ও দেশ। তবে যে কোন পেশায় থেকে সেই ব্যক্তি সমাজ তথা দেশকে এগিয়ে নিতে পারেন, যদি কিনা তার হৃদয় দেশ প্রেমকে লালন করতে পারেন। প্রত্যেক মানুষেরই একটা স্বপ্ন থাকে।

সে স্বপ্নকে ধরেই প্রত্যেকে নিজেদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করে। আর সেই স্বপ্নকে লালন করে কাজের মাধ্যমে এগিয়ে চলছে মডেল ও অভিনেত্রী নুসরাত তানিয়া।

তিনি স্বপ্ন দেখে এবং সেটি বাস্তবায়নে নিরলসভাবে ঘামঝরানাে পরিশ্রম করে। কথায় আছে ‘পরিশ্রম হলাে সাফল্যের মূল চাবিকাঠি। লক্ষ্য, উদ্দেশ্য এবং সঠিক পরিশ্রম থাকলেই যে কোনাে কঠিনকে জয় করা যায় সহজেই।

তানিয়া 2

অভিনেত্রী নুসরাত তানিয়া তাঁর লক্ষ্য, উদ্দেশ্য এবং পরিশ্রমকে কাজে লাগিয়ে হেঁটে চলছেন সাফল্যের পথধরে।

বি বাড়িয়া জেলার নাছিরনগর থানার ব্রাহ্মণশাশন গ্রামের মধ্যবিত্ত পরিবারে তার জন্ম। ছোটবেলা থেকে তাঁর মধ্যে মিডিয়াতে কাজ করার জোকটা পেয়ে বসে। বিভিন্ন ঘাত-প্রতিঘাত মানিয়ে নিয়ে বর্তমান সময়ে নাটক, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, এবং গ্রামীন কিচ্ছার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি তার অভিনীত একাধিক মিউজিক ভিডিও, শর্টফিল্ম ও গ্রামীন কিচ্ছা রিলিজ হয়েছে।

তানিয়া 3

সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরীর পরিচালনায়, জনপ্রিয় ইউটিউব চ্যানেল অপু মিডিয়া জোনের ব্যানারে শীঘ্রই আসছে তার অভিনীত নতুন গ্রামীন কিচ্ছাপালা প্রেমের নামে প্রতারণা, বউ কেন জুয়ার আসরে এবং পরীর সংসার। যার চিত্রধারনা ইতিমধ্যে শেষ হয়েছে।

তানিয়া 4

এই অভিনেত্রী ২০১৮ সালে মিডিয়াতে কাজ শুরু করেন। তিনি এরপর থেকে একে একে অর্ধ শতাধিক নাটক, শর্টফিল্ম, মিউজিক ভিডিও এবং গ্রামীন কিচ্ছায় কাজ করেছেন। তাঁর বেশকিছু কাজ ইতিমধ্যে অভাবনীয় জনপ্রিয়তা পেয়েছে।

নুসরাত তানিয়ার উল্লেখযােগ্য কাজগুলো হলো, পঙ্গু স্বামীর সুন্দরী বউ, কবর থেকে প্রেমিকার লাশ উঠালো, স্বামী তুমি কার, পরীর সংসার, যৌবন জ্বালায় ছেলে খুন, প্রেমের নামে প্রতারণা, বধু তুমি কার, ভাইয়ের আত্ম চোখের সামনে, বউ কেন জুয়ার আসরে, বাবা মায়ের জীবন্ত লাশ, নয়া কইন্যা, হাত ধরো না, মেয়ে তুই ভালো না, অভিযোগ।

এছাড়াও তানিয়ার সামনে একাধিক কাজ হাতে রয়েছে। যার শুটিং সাম্প্রতিক শুরু হবে। এতে মিডিয়া পাড়ায় আলােচিত অভিনেতা ও অভিনেত্রীরা কাজ করবেন।

অভিনেত্রী নুসরাত তানিয়া জানান, আমাকে এই কাজগুলােতে সহযােগিতা করেছেন আত্বীয় স্বজন, পরিচালক, পাশাপাশি শুভানুধ্যায়ীরা। তাদের সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

নুসরাত তানিয়ার সাথে কথা হলে তিনি জানান, প্রত্যেক মানুষেরই একটা স্বপ্ন থাকে, সে স্বপ্নকে ধরেই প্রত্যেকে নিজেদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করে। আমারও একটা স্বপ্ন আছে যখন মিডিয়ার অঙ্গনের সাথে সম্পৃক্ত হই তখন থেকেই এই স্বপ্ন অন্তরে লালন করে আসছি। আর সেটা হল চলচ্চিত্রের পর্দায় নিজেকে আলোকিত করে তোলা। ধীরে ধীরে স্বপ্নে এগিয়ে যাবে, অনেক দূর, এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। সাফল্য আমার আসবেই ইনশাআল্লাহ।

উল্লেখ্যঃ-নুসরাত তানিয়া অভিনয় ভালোবেসে হৃদয়ে লালন করে একজন শিল্পী হয়ে দেশ ও দশের জন্য কাজ করার প্রত্যয় নিয়ে এগিয়ে চলছে। আগামীতে মানসম্মত ভালাে কাজের মাধ্যমে মিডিয়া পাড়ায় স্থান করে নিতে চান তিনি। এজন্যে তিনি ভবিষ্যত পথচলায় সবার সহযােগিতা ও দোয়া কামনা করেছেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

217 জন পড়েছেন
শেয়ার করুন