chandpurreport 25

মতলব উত্তরে আগুনে তিন দোকান ভস্মীভূত

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে তিনটি দোকান ভস্মীভূত হয়েছে। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে নবীর হোসেন (৩৬), সুফি আহমেদ (২৬), আক্কাছ (৩৫) ও সুরুজ (৩২) কয়েক জন আহত হয়।

শনিবার (৯ অক্টোবর) সকাল ১১টার দিকে বাগানবাড়ি বাজারের মায়ের দোয়া মিষ্টান্ন ভান্ডারে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয়। এসময় তার পাশের দোকানগুলো বন্ধ ছিলো। স্থানীয়রা জানান, মায়ের দোয়া মিষ্টান্ন ভান্ডারে মিষ্টি তৈরী করার সময় হঠাৎ অসাবধান বশতঃ গ্যাসের চুলা থেকে পাইপে আগুন লাগে এরপর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।

এরপর দ্রæত আগুনের লেলিহান শিখা তার দোকানসহ পাশের সবুজের চায়ের দোকান ও বিপ্লব ষ্টোর দোকান পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজন ও দোকানদারদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও এ সময়ে সকল মাল পুড়ে যায়। মায়ের দোয়া মিষ্টান্ন ভান্ডারের স্বাত্বাধিকারী মোঃ সুরুজ মিয়া সহ অন্যান্য দোকানদাররা জানান, এতে তাদের প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকানদার বিপ্লব জানান, আমার কসমেটিক্সের দোকান। পাশের মিষ্টির দোকানে আগুণ লাগলে আমার দোকানের মালামাল নষ্ট হয়। আমার দোকানটি আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। আমার পরিবারে স্ত্রী ও তিন সন্তান নিযে এখন আমি কিভাবে চলব।

বাগানবাড়ি বাজার কমিটির সাধারণ সম্পাদক জিসান মিয়া বলেন, আগুণ লাগার খবর পেয়ে বাজারের ব্যবসায়ী ও পথচারীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুন নিয়ন্ত্রন করতে গিয়ে ৭ থেকে ৮ জন আহত হয়।

মতলব উত্তর থানার উপপরিদর্শক আবু বকর ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

 19 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন