chandpurreport 158

মতলব দক্ষিণে নৌকার মাঝি হলেন যারা

ইমরান নাজির,মতলব দক্ষিণ প্রতিনিধি:
আগামী ২৮ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

৪টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের নাম চূড়ান্ত ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী যোগ্য প্রার্থীদের যাচাই-বাছাই শেষ করে নৌকা প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে বলে জানা গেছে।

উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন যারা। তাঁরা হলেন ১নং নায়েরগাওঁ উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (সেলিম), ২নং নায়েরগাওঁ দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুস ছালাম মৃধা, ৫নং উপাদী উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ শহিদ উল্যাহ, এবং ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার আবু জাহের ভূঁইয়া বলেন, আগামী ২৮ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২ নভেম্বর চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিবেন। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

67 জন পড়েছেন
শেয়ার করুন