খান আলমগীর এমপি

‘যারা নিজেদের স্বার্থ হাসিলের জন্যে রাজনীতি করেন তাদেরকে পরিহার করুন’

ওমর ফারুক সাইম :
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, রাজনীতি করতে হবে এলাকার উন্নয়নের স্বার্থে, জনগণের কল্যানে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে যারা নিজেদের স্বার্থ হাসিলের জন্য রাজনীতি করেন তাদেরকে পরিহার করুন। দলীয় আদর্শ শৃঙ্খলা অনুসরণ করে চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা ও বর্ধিত সভাটি সফল করে তুলতে হবে।

তিনি শুক্রবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের ২ অক্টোবর তৃণমূল প্রতিনিধি ও ৩ অক্টোবর বর্ধিত সভা উপলক্ষ্যে কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি তাঁর বক্তব্যে বলেন, সকল ভেদাভেদ ভূলে ঐকবদ্ধভাবে দলীয় নেতাকর্মীদেরকে প্রতিনিধি ও বর্ধিত সভায় যোগদান করার জন্য উদাত্ত আহবান জানাচ্ছি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী অ্যাড. হেলাল উদ্দীন, প্রচার সম্পাদক জিকে আলমগীর, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, সহসভাপতি জাবরুল হাসান শাহীন, সাধারণ সম্পাদক ইকবাল আজীজ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন বাটা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাাদক মোফাচ্ছেল হোসেন খান, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সহসভাপতি কামাল হোসেন অন্তর, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহপরান, সংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দীন, সাবেক সভাপতি কামাল হোসেন টিটু ও সৈয়দ রবিউল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মোতালেব, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাসুদ মজুমদার অনিক, চাঁপই শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল হোসেন প্রমুখ।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

 21 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন