chandpurreport 154

রামপুরে নৌকার বিজয়ের লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময়সভা

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় ও প্রস্তুতি সভা ২৫ অক্টোবর সোমবার বিকেলে ছোটসুন্দর বাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নির্বাচনী মতবিনিময় ও প্রস্তুতি সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুন লিটু’র উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদ উল্ল্যাহ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের বঙ্কু পাটওয়ারী, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনুু, সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী। এসময় ইউনিয়নের নেতৃবৃন্দ আগামী ১১ তারিখে নৌকার বিজয়ের জন্য মাঠে থেকে কাজ করার ঐক্যমত পোষন করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান ঃে আল মামুন পাটওয়ারী। এসময় তিনি তার বক্ত্যব্যে বলেন, আপনারা কোন ব্যক্তির জন্য নয়, আপনারা কাজ করবেন নৌকার জন্য। কারন নৌকা বর্তমান সরকার দলের প্রতিক, নৌকা স্বাধীনতা স্বপক্ষের প্রতিক, নৌকা দীপু আপার প্রতিক, নৌকা উন্নয়নের প্রতিক। তাই নৌকার বিজয়ের বিকল্প নেই। এখানে আমরা দ্বিধাদ্বন্ধ দেখতে চাইনা। কারন এই ইউনিয়নটি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র জম্মস্থান। এখানে তার সম্মান জড়িত। তাই সকল মতাবেদ ও দুঃখ কষ্ট ভূলে আমার জন্য আগামী ১১ নভেম্বর নৌকার বিজয়ের জন্য আপনারা কাজ করবেন।

আরো বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম মাষ্টার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা আক্তার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহসিন খান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটওয়ারী, কামরাঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন শাকিল।

শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য আমিন মাষ্টার। সভায় উপস্থিত ছিলেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

78 জন পড়েছেন
শেয়ার করুন