chandpurreport 140

‘শেখ হাসিনা সরকারের উন্নয়নের বিরুদ্ধে বিএনপি একজোট হয়ে নানা অপকর্ম করছে’

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর :
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, এসএসসি ও এইচএসসি পরীক্ষা শেষ হওয়ার পর জানুয়ারিতে যখন নতুন ক্লাস শুরু হবে আমরা চিন্তা করছি ক্লাসের সংখ্যা বাড়ানোর।

২৩ অক্টোবর শনিবার দুপুরে চাঁদপুর পল্লীবিদ্যুত সমিতি-২ এর নবনির্মিত সদরদপ্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই মুহূর্তে ক্লাসের সংখ্যা বাড়ানোর আর কোনো সুযোগ নেই। কারণ স্বাস্থ্যবিধি মানতে হবে। এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করেই শিক্ষার্থীদের শ্রেণী কার্যক্রম পরিচালনা করতে হবে। তাছাড়া বিশ্বের কিছু কিছু দেশে করোনার তৃতীয় ঢেউ লক্ষ্য করা যাচ্ছে। তাই এই মুহূর্তেই এবং কোনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব হচ্ছে না। শ্রেণিকক্ষে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে শিক্ষা কার্যক্রম পরিচালনা করার জন্য এত পরিমান জায়গা আমাদের নেই। তাই আগামী জানুয়ারিতে আমরা চিন্তা করছি যদি করোনার পরিস্থিতি এমন থাকে তাহলেই আমরা চিন্তা করব পাশের সংখ্যা বৃদ্ধি করার জন্য।

শিক্ষামন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার যেখানে অসাম্প্রদায়িক চেতনাবোধে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে, সেখানে প্রতিক্রিয়াশীল চিহ্নিত চক্র বিএনপি-জামায়াত এবং তাদের দোসররা এই সরকারের উন্নয়নের বিরুদ্ধে একজোট হয়ে নানা অপকর্ম করছে। তাই দেশের পক্ষে সব শুভবুদ্ধির মানুষকে অশুভ শক্তির মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে হবে। কারণ আগামী ২০২৩ সালের জাতীয় নির্বাচনকে বানচাল করতে ওরা দেশে বিভেদ সৃষ্টি করছে। আর তা এখনই রুখে দিতে হবে।

এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক দেব কুমার মালো, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান প্রমুখ।

অনুষ্ঠানে মোনাজাত ও দোয়া পরিচালনা করেন চাঁদপুর পল্লীবিদুৎ সমিতি-২ এর পরিচালনা পর্ষদের সহ-সভাপতি মাওলানা কবির আহমেদ ওসমানী।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

72 জন পড়েছেন
শেয়ার করুন