chandpurreport 167

হাজীগঞ্জে আপত্তিকর ভিডিও ভাইরাল করার হুমকিতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

হাজীগঞ্জ প্রতিনিধি: হাজীগঞ্জে আপত্তিকর গোসলের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ে আত্মহত্যা করেছে সুবর্না (১৯) নামের এক প্রবাসীর স্ত্রী।

বুধবার সকালে হাজীগঞ্জ উপজেলার ৯ নং গন্ধ্যর্বপুর (উ:) ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটে।নিহত সুবর্না হাজীগঞ্জ উপজেলার পৌর এলাকার বদরপুর গ্রামের কাতার প্রবাসী শরীফ উল্যাহর স্ত্রী।

নিহত সুবর্নার বাবা ঝন্টু তালুকদার জানান, আমার মেয়ে সুবর্নাকে আড়াই বছর আগে বদরপুর গ্রামোর আবদুল মোতালেবের ছেলে শরিফের সাথে বিবাহ দেই।

কিছুদিন যাবার পর আমার মেয়ের জামাই প্রবাসে চলে যায়। সে থেকে তার ভাসুর আবু তাহের তাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। শুধু তাই নয় সে আমার মেয়ের গোসলের ভিডিও ধারণ করে তাকে ব্লাকমেইল এর চেষ্টা করে আসছিলো। সেই ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে আপত্তিকর কাজে জড়ানোর অপবাদে আত্মহত্যা করেছে আমার মেয়ে।

সোমবার তারা আমার স্ত্রীকে খবর দিয়ে আমার মেয়েকে আমার বাড়ি পাঠিয়ে দেয়। ওইদিন রাতেই তারা আমার মেয়ের শাশুড়ি পেয়ারা বেগম আমার বাড়ি এসে মেয়ের বিরুদ্ধে উল্টো শাসিয়ে যায়।

এ নিয়ে সুবর্নার মন খারাপ হয়ে যায়। এদিকে বুধবার সকালে আমরা ঘরের একটি কক্ষে বসে কথা বলছিলাম তার ফাঁকে সে অন্য রুমে গিয়ে উড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করে। আমি আমার মেয়ের মৃত্যুর জন্য তার ভাসুর তাহেরকে দায়ী করছি। আমি তার ফাঁসি চাই।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চাঁদপুর রিপোর্টকে জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

365 জন পড়েছেন
শেয়ার করুন