chandpurreport 88

হাজীগঞ্জে শিশু ধর্ষণ-মৃত্যুর গুজব ছড়িয়ে ফায়দা লুটতে চেয়েছিল একটি চক্র

নিউজ ডেস্ক :

চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ১০ বছরের একটি শিশুকে ধর্ষণের খবর গুজব বলে জানিয়েছে স্থানীয় পূজা উদযাপন পরিষদ।

ধর্ষণের শিকার শিশুটি মারা গেছে, এমনকি শিশুটির সঙ্গে তার মাসি ও বোনও ধর্ষণের শিকার হয়েছেন বলে শনিবার (১৬ অক্টোবর) সকাল থেকে দেশে-বিদেশে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ায় কুচক্রী মহল।

তবে হাজীগঞ্জ উপজেলায় এমন কোনো ঘটনা ঘটেনি জানিয়ে সব গুজব বলে উড়িয়ে দিয়েছে স্থানীয় হিন্দু সম্প্রদায়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ শাখার সভাপতি রোটা. রুহিদাস বণিক তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বক্তব্যের মাধ্যমেও বিষয়টি গুজব বলে ব্যাখ্যা দিয়েছেন।

হাজীগঞ্জ উপজেলা হিন্দু-খ্রিস্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্য ব্রত ভদ্র মিঠুন  বলেন, হাজীগঞ্জের কোথাও হিন্দু সম্প্রদায়ের কোনো পরিবারে ধর্ষণের ঘটনা ঘটেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। যা গুজব।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ বলেন, গত বুধবার (১৩ অক্টোবর) রাতে হাজীগঞ্জে ঘটে যাওয়া ঘটনার পর বিভিন্ন গুজব রটানো হচ্ছে। হিন্দু সম্প্রদায়ের একটি শিশুকে নিয়েও ছড়ানো খবরটি ‘অসত্য ও গুজব’। ধর্ষণের বিষয়ে কোনো মামলা বা অভিযোগও নিয়ে কেউ আসেনি।

চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি ইকবাল হোসেন বলেন, সকাল থেকে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো বিষয়টি মিথ্যা ঘটনা। এটি ‘অসত্য ও গুজব’। এ ধরনের গুজব ছড়াচ্ছে একটি স্বার্থন্বেষী মহল।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

101 জন পড়েছেন
শেয়ার করুন