women sexual prob

সহবাস কতক্ষণ করলে একজন নারীকে পরিতৃপ্ত করা যায়?

সহবাস কতক্ষণ করতে হয়! বা সহবাসের সময় কতক্ষণ দীর্ঘ হওয়া উচিত। এটা নিয়ে নানান সময় নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়। বিশেষ করে আমরা যারা এসব নিয়ে কাজ করি।

আজকাল তো বানিয়াতি পন্য মানেই যৌনরোগের জন্য! এটাই সমাজে স্বীকৃতি পেয়েছে। কারন, অনেকেই জানে – বানিয়াতি পন্যই একমাত্র সমাধান। যা সহবাসের সময় দীর্ঘ করে। এটা আসলে সবক্ষেত্রে সমান নয়। এ নিয়ে আমার আরও লেখা আছে প্রয়োজনে পড়ে নিবেন। আজ সহবাস নিয়ে স্বতন্ত্র আলোচনা করবো।

আরো পড়ুন : শ্বেতির সাদা দাগ দূর করার সহজ কিছু উপায়

এই লেখার বিষয়বস্তু সমূহ:
সহবাসের সঠিক নিয়ম –
সহবাসের বেশ কিছু নিয়ম আছে। যা অবশ্যই আপনাকে মেনে চলতে হবে। অন্যথায় হিতে বিপরীত হতে পারে। বন্য প্রানীর মতো সহবাস করতে গেলে, আপনাকে আগে বন্য প্রাণীর মতই হতে হবে। মানুষ হয়ে বন্য প্রানীর স্বভাব গ্রহন করতে যাবেননা। সঙ্গমের আগে স্ত্রীকে প্রস্তুত করে নিতে হবে। এর জন্য স্ত্রীর সহিত কিছুক্ষন খোশগল্প করে নেয়া উত্তম পন্থা হতে পারে।

আরো পড়ুন : জেনে নিন যৌন রোগের লক্ষণ ও প্রতিকার

অনেক সময় পর্যন্ত জড়িয়ে আদর করে নেয়া, স্পর্শকাতর স্থানে একটু হাত বুলানো। এসবে নারীরা প্রস্তুতি নিতে পারে। তারপর যা করতে হবে – ডগী স্টাইল হলো কুকুরের জন্য, আপনি কিন্তু মানুষ! তাই এসবে সব নারীরা তৃপ্তি পায়না। ডগী নারী হলে, সেটা অন্য হিসাব। এর ব্যবস্থা আপাদত আমার কাছে নাই।

আমি স্বাভাবিক নারীদেরকে সার্ভে করে লিখতে বসছি। যাক, পজিশন নিয়ে অনেক বলার আছে, সংক্ষেপে কিছু বলব। পুরুষ উপরে থাকবে, নারী নিচে থাকবে, এটাই সঠিক নিয়ম। ভালকরে একে অপরকে জড়িয়ে রাখতে হবে, যেন দুজনে একজন হয়ে যায়। এতে দুজনেই পরিতৃপ্ত হবে। তবে পাশাপাশি পজিশনে সঙ্গমে নারী পুরুষ সবারই কিছু ক্ষতির আশংকা থাকে। পুরুষের হার্ণিয়া ও নারীর জরায়ুতে সমস্যা হতে পারে। এটা আমি বারাবরই নিষেধ করি।

পর্ণো স্টাইলে সঙ্গম পরিহার করুন
অনেকেই পর্ণো দেখে তাদের মতই মিলন করতে চায়। এটা আসলেই সঠিক কোন নিয়ম নয়। বা স্বাভাবিক কোন পদ্ধতিও নয়। যেমন ধরুন, তামিল সিনেমায় নায়ক কোন ভিলেনকে এক ঘুষিতে দশতলা বিল্ডিংয়ের ছাদে ফেলে দিলো! এটা কি বাস্তবে সম্ভব! পর্ণো সিনেমায়ও এভাবে ঘন্টার পর ঘন্টা মেলামেশা চালিয়ে যাওয়াটা বাস্তবে প্রায় অসম্ভব। হ্যাঁ, প্রায় সময় আপনার খাদ্য শক্তির উপর নির্ভর করে, কোন কোন দিন সঙ্গমে দীর্ঘ সময় পেতে পারেন। তবে তাদের মতো হবেনা।

সিলড্রেনাফিল ভায়াগ্রা জাতীয় ঔষধ বর্জন করুন :
সিলড্রেনাফিল জাতীয় ভায়াগ্রা বা কৃত্রিম যৌন উত্তেজক ঔষধ সবার জন্য নয়। এটি ক্ষতি করে। তবে নতুন আবিষ্কৃত নাইট কিং ঔষধ সেবন করতে পারবেন। এটি অত্যন্ত নিরাপদ ঔষধ। যা খেলে আপনি দীর্ঘক্ষণ সহবাস করতে পারবেন। কিন্তু কোন ক্ষতি হবে না। নিয়মিত খেলে যৌনক্ষমতা অক্ষুন্ন থাকে। 

কত সময় ধরে সহবাস করতে হয়
কত সময় ধরে সহবাস করতে হয় এটা অনেকেই জানেনা। আসলে নারীর অর্গাজম হলো কিনা সেটা জানতে পারলেই সঙ্গমের সময় শেষ ধরে নিতে হবে। একজন নারীর অর্গাজম করতে সর্বোচ্চ সাত থেকে দশ মিনিট যথেষ্ট। কোন কোন নারীর ১০- ১৫ মিনিট লেগে যেতে পারে, তবে এই জাতীয় নারী খুব একটা বেশী নয়। নারীর অর্গাজম ঘটলে, তারপর যতক্ষন তার সাথে মিলন করবেন, ততক্ষনই সে বিরক্ত হবে। এক সময় সহবাসকে সে ভয় পেতে শুরু করবে।

এক পর্যায়ে ঐ নারীর সঙ্গমের প্রতি আর ইচ্ছা জাগবেনা। এটাকে স্রেফ কর্তব্য হিসাবে চালিয়ে যাবে। তবে যে পুরুষ ৩ মিনিটের কম সময় সঙ্গমে ব্যার্থ! তাদেরকে অবশ্যই চিকিৎসা নিতে হবে। কারন, ৩ মিনিট সহবাস না করতে পারলে, নারীর অর্গাজম প্রায় অসম্ভব বলা যায়। তখন আবার নারীর অতৃপ্ততা থেকে সৃষ্টি হতে পারে পারিবারিক কলহ। আজ থেকে যারা ৫-৭ মিনিট সঙ্গম করতে পারেন, তারা অযথা টেনশন না করে, কিছু নিয়ম কানুন মেনে স্বাভাবিক জীবন যাত্রা চালিয়ে যান।

সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশ্বস্ততার সাথে ঔষধ ডেলিভারী দেওয়া হয়।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)
হাজীগঞ্জ, চাঁদপুর।
একটি বিশ্বস্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান।

মুঠোফোন : 01742-057854

(সকাল দশটা থেকে বিকেল ৫টা)

ইমো/হোয়াটস অ্যাপ : 01762-240650

শ্বেতীরোগ একজিমাযৌনরোগ, পাইলস (ফিস্টুলা) ও ডায়াবেটিসের চিকিৎসক।

সারাদেশে কুরিয়ার সার্ভিসে ঔষধ পাঠানো হয়।

আরো পড়ুন : হাঁপানির চিকিৎসা

আরো পড়ুন : অর্শ বা পাইলস হলে কী করবেন ?

আরো পড়ুন : অ্যালার্জি দূর করবে ৫টি খাবার

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের কারণ ও প্রতিকার

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : গেজ, অশ্ব,পাইলসের সহজ চিকিৎসা

আরো পড়ুন : মলদ্বার দিয়ে রক্ত পড়ার হোমিও চিকিৎসা

90 জন পড়েছেন
শেয়ার করুন