chandpurreport 249

অঙ্গীকার বন্ধু সংগঠনের কার্যনির্বাহী পরিষদের আংশিক কমিটি অনুমোদন!

মতলব প্রতিনিধ:
স্বেচ্ছাসেবী সামাজিক ও শিক্ষামূলক কাজে ব্যাপৃত চাঁদপুরের শিক্ষিত তরুণ প্রজন্মের প্রাণের বন্ধন হিসেবে পরিচিত অরাজনৈতিক প্ল্যাটফর্ম “অঙ্গীকার বন্ধু সংগঠন এর গঠনতন্ত্রের স্বতন্ত্র বিধি-১০ এর অনুচ্ছেদ -(খ) অনুসারে সংগঠনের কার্যনির্বাহী পরিষদ (২০২১-২২) এর নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে তরুণ উদ্যোক্তা মুহাম্মদ আল- আমিন মিয়াজীকে সভাপতি ও শুভ চন্দ্র শীলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

০৫ নভেম্বর, ২০২১খ্রি. শুক্রবার অনুষ্ঠিত স্থায়ী পরিষদের ১৩১তম ‘বোর্ড সভায় সংগঠনের স্থায়ী পরিষদের আহবায়ক মোঃ আনিছুর রহমান ও স্থায়ী পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আল আমিন এর প্রস্তাবনা ও বোর্ড সভার অনুমোদনে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি মোঃ আল আমিন, সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক ওয়ালীউল্যাহ সরকার তৌহিদ, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ হীরা, দপ্তর সম্পাদক ইমরান নাজির ও অর্থ সম্পাদক মোঃ ওয়াসিম প্রধান।

কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী পনেরো দিনের মধ্যে সাংগঠনিক গঠনতন্ত্র অনুযায়ী পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে স্থায়ী পরিষদের মাধ্যমে অনুমোদন নিয়ে ঘোষণা করার জন্য বিশেষ অনুরোধ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতাগণ এবং সেই সাথে বার্ষিক ক্যালেন্ডার, বাজেট উপস্থাপন সুন্দর পরিকল্পনার মাধ্যমে প্রস্তুত করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করেছেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

 20 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন