chandpurreport 279

‘অপরাধমুক্ত সমাজ গড়তে হলে সকলকে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে’

সাহেদ হোসেন দিপু, স্টাফ করেসপন্ডেন্ট :

হাইমচর উপজেলার ৫ নং হাইমচর ইউনিয়নে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ নভেম্বর (শনিবার) সকাল ১০টায় হাইমচর থানা পুলিশের আয়োজনে হাইমচর ইউনিয়ন পরিষদে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা।

এ সময় ওসি বলেন, পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে সমাজের অপরাধগুলো দমন করতে পারবে না। অপরাধমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

তিনি বলেন, চরাঞ্চলে গরু চুরিসহ যে সকল অপরাধ সংগঠিত হয়ে থাকে সে ব্যাপারে সকলকে সচেতন হতে হবে। আসন্ন ইউপি নির্বাচনে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সমাপ্ত করার লক্ষে সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানান তিনি।

এ ইউনিয়নে যাতে আইন শৃংখলা বজায় থাকে সে দিকে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল শ্রেণি-পেশার মানুষজনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, পুলিশ সারাদেশে বিট পুলিশিং সেবা চালু করেছে। যাতে করে জনগণ আরো দ্রুত সময়ে যে কোনও ধরনের নাগরিক সেবা পেতে সক্ষম হয়। সকল ধরনের আইনি সেবে পেতে হাইমচর থানা দরজা সবসময় খোলা থাকবে। আপনারা কোনও সংকোচ না রেখে যে কোনও আইনি সেবা পেতে আমার কাছে চলে আসবেন। আমি আইনি সেবা নিয়ে আপনাদের পাশে আছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসি (তদন্ত) সুব্রত কুমার সরকার, স্থানীয় সমাজ সেবক আব্দুল হক মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন এসআই আবুল কালাম, সঞ্জিত কুমার, এএসআই প্রাণকৃষ্ণ, ইউপি সদস্য রায়হানসহ ইউপি সদস্য, রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন