chandpurreport 288

কচুয়ার বিতারা ও পালাখাল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাচাই করার লক্ষে কচুয়া উপজেলার ৩নং বিতারা ও ৪নং পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ নভেম্বর (শনিবার) দুপুরে মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয় বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহাগ খানের সঞ্চালনায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহ-সভাপতি জিএম আতিকুর রহমান, কামরুন্নাহার ভূইয়া, যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান ও জাহাঙ্গীর আলম, উপ-দপ্তর সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. কবির হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু প্রমুখ।

সভায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের জন্য প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ১১ জনের নাম তালিকাভুক্ত করা হয়। তারা হচ্ছেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু, অর্থ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক সোহাগ খান, সহ-সভাপতি উত্তর কুমার দেব, অর্থ সম্পাদক মো. ইসমাইল ভূইয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সদস্য আতাউর রহমান মুন্সি, জাহাঙ্গীর আলম জিল্লু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাজী মো. শাহজাহান।

একই দিন বিকেলে ভূইয়ারা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম প্রমূখ।

সভায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের জন্য ৪ জনের নাম প্রস্তাব ও সমর্থন আসে। তারা হচ্ছেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আহাদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদ রানা, বর্তমান ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ।

 18 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন