chandpurreport 309

কচুয়ার সহদেবপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ

ওমর ফারুক সাইম :
কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য আঃ হান্নান মিয়ার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি সহ বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ওয়ার্ডের সহদেবপুর গ্রামে স্থানীয় জনগনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন- সহদেবপুর গ্রামের দেলোয়ার হোসেন, সাজেদা বেগম, কাউছার আহম্মেদ চৌধুরী, আলমাছ চৌধুরী ও রুবেল বক্তরা দাবী করেন, ইউপি সদস্য আঃ হান্নান ও তার সহযোগী রাকিবুল হাসান রাকিব তাদের সহযোগিদের নিয়ে এলাকায় দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে আসছে। এসকল কর্মকান্ডের প্রতিবাদ করায় ৩০ অক্টোবর (শনিবার) রাতে সহদেবপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে কচুয়া বাজারের ব্যবসায়ী রুবেল হোসেনকে মারধর করে ইউপি সদস্য হান্নান ও তার সহযোগি রাকিব সহ আরো কয়েকজন।

এ ঘটনায় রুবেল বাদী হয়ে ইউপি সদস্য আঃ হান্নান সহ ৭ জনকে বিবাদী করে চাঁদপুরের বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। এ মামলা প্রত্যাহারের জন্য ইউপি সদস্য আঃ হান্নান বাদী রুবেলকে বিভিন্ন প্রকার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। শিগগিরই সকল অনৈতিক কর্মকান্ড বন্ধ সহ হান্নান ও রাকিব গংদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে মঙ্গলবার দুপুরে সহদেবপুর গ্রামে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

এ বিষয়ে ইউপি সদস্য আঃ হান্নান কাছে জানতে চাইলে তিনি জানান, ৩০ অক্টোবর রুবেলকে মারধরের কোন ঘটনাই ঘটেনি। আমি মাদকসহ কোন প্রকার অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত নই। উদ্দেশ্য প্রনোদিত ভাবে একটি মহল আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য অপ্রচার চালাচ্ছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন বলেন, এ বিষয়ে বিজ্ঞ আদালতে মামলা রুজু হয়েছে। মামলার তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 14 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন