chandpurreport 270

কচুয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

ওমর ফারুক সাইম :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাচাই করার লক্ষে কচুয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হয়েছে।

এরই অংশ হিসেবে গতকাল শুক্রবার উপজেলার সাচার ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে সাচার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে। বর্ধিত সভার উদ্বোধক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন, দলীয় শৃংখলা মেনে তৃণমূলের সাথে সম্পৃক্ত ন্যায়পরায়ণ, সৎ, যোগ্য ও নিষ্ঠাবান প্রার্থীকে চেয়ারম্যান পদে নৌকার প্রতীকের জন্য মনোনীত করবেন। এ ক্ষেত্রে ইউপি নির্বাচনে যারা বিশৃংখলা সৃষ্টি করবে বাংলাদেশ আওয়ামী লীগে তাদের স্থান নেই। যারা নৌকা প্রতীক পাইয়ে দেওয়ার কথা বলে মনোনয়ন বানিজ্যে লিপ্ত হয়েছেন তারা প্রকৃত আওয়ামী লীগের লোক নয়। তাদেরকে চিহ্নিত করে বর্জন করুন, তাদের কাছ দেওয়া টাকা ফেরত নিয়ে নিন।

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুন্নাহার ভূইয়া, হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মোঃ শাহজাহান, মোতাহের হোসেন দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মনির হোসেন প্রমূখ।

সভায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের জন্য ৭জনের প্রস্তাব আসে। এ ৭জন হচ্ছেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার, সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান মনির হোসেন, সাবেক সভাপতি কলিমউল্লাহ, আওয়ামী লীগ নেতা সেলিম মজুমদার শুভ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নিমাই সরকার এবং মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা আমেনা বেগম।

 19 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন