accident kachua

কচুয়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ওমর ফারুক সাইম :
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার ১২ নং আশরাফপুর ইউনিয়নের খাজুরিয়া বাজারের পূর্ব পাশে ভবানীপুর রাস্তার মূখে বালুবাহী ট্রাক ও যাত্রবাহী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুই যাত্রী নিহত হয়েছে।

নিহতরা হচ্ছেন, হাজীগঞ্জ উপজেলার পৌরসভাধীন রান্ধুনীমুড়া আড়াখালের হারুনুর রশিদের ছেলে সিএনজি চালক সোহেল (৩৫) এবং একই উপজেলার মৈশামুড়া গ্রামের মিস্ত্রি বাড়ির সেকুল সরকার (৩২) ।

শনিবার রাত ১১ টার দিকে কুমিল্লাগামী ট্রাক ও শাহরাস্তিগামী সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে সিএনজি চালক ও এক যাত্রী মারা যায়। এবং অপর যাত্রী হাজীগঞ্জের মৈশামূড়া গ্রামের শহিদ মিয়ার ছেলে রিপন হোসেনকে (৩০) গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। এঘটনায় নিহতদের বাড়িতে শোকের মাতম চলছে।

প্রত্যক্ষদর্শী হান্নান জানান, বালুবাহি ড্রাম ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর পরই ট্রাক ডাইভার ও তার সহযোগী পালিয়ে যায়। সড়ক দুর্ঘটনার পর প্রায় ২ ঘন্টা সড়ক ওই সড়কটি অবরোধ করে রেখেছে স্থানীয়রা। পরে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের বুঝিয়ে সরিয়ে দিলে ২ঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে যানবাহন চলাচলের ব্যবস্থা করি। এবং ঘাতক বালুবাহি ড্রাম ট্রাকটিকে জব্দ করে পাশ^বর্তী একটি ফিলিং স্টেশনে রাখা হয়েছে। রবিবার নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

276 জন পড়েছেন
শেয়ার করুন