chandpurreport 414

কচুয়ায় দ্বিতীয় ধাপে করোনার ভ্যাকসিন প্রদান

ওমর ফারুক সাইম :
কচুয়ায় দ্বিতীয় ধাপে প্রান্তিক পর্যায়ে ৩৫টি কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে করোনার ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে। গতকাল শনিবার উপজেলার ১০টি ইউনিয়নের ৩০টি কমিউনিটি ক্লিনিকে করোনার ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

বাকী ২টি ইউনিয়নে একই প্রক্রিয়ায় আজ রবিবার ভ্যাকসিন (সিনোফার্ম) প্রদান করা হবে। শনি ও রবিবার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে প্রায় ২৭ হাজার জনকে করোনা ভ্যাকসিন প্রদান করা হয়।

গতকাল শনিবার সরজমিনে প্রতিটি কেন্দ্রে সকাল থেকে টিকা গ্রহনের ইচ্ছুক জনতার উপছে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। কিন্তুসংশ্লিষ্ট কতৃপক্ষকে কেন্দ্রেগুলোতে স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করতে কোন পদক্ষেপ গ্রহণ করতে দেখা যায়নি। টিকাগ্রহণকারীরা শারীরীক দূরত্ব ও মাস্ক না পরেই টিকা গ্রহণের জন্য লাইনে দাড়াতে দেখা গেছে।

কচুয়ায় এ পর্যন্ত প্রায় ১ লক্ষ ২৭ হাজার ১শত ৫৭ জন করোনার ভ্যাকসিন নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। তার মধ্যে প্রথম ডোজ গ্রহন করেছেন ৯৫ হাজার ৮শত ৮৪জন ,দ্বিতীয় ডোজ ৪৮ হাজার ৪শত ৩৫জন।

এ সময় টিকা গ্রহনকারী ষাটোর্ধ্ব আঃ রশিদ ও কলিমউল্লাহ বলেন, আমরা গ্রামের মানুষক। আমাদেরকে গ্রামে গ্রামে টিকা দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

 58 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন