chandpurreport 342

কচুয়া পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা শনিবার

ওমর ফারুক সাইম, কচুয়া প্রতিনিধি:
আগামীকাল শনিবার কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বেলা ২টার সময় নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হবে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমনের পরিচালনায় জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বেশ কয়েকজন পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান। এদের মধ্যে যোগ্য, নিষ্ঠাবান, নির্ভীক, সাংগঠনিক কর্মকান্ডে একনিষ্ট ব্যক্তি ও প্রান্তিক পর্যায়ে সাধারণ লোকজনের আস্থা অর্জন করেছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন সুমন। বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের একান্ত আস্থাভাজন মো. সোহরাব হোসেন সুমন ইতোমেধ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণার পাশাপাশি দলের জন্য কাজ করে যাচ্ছেন।এছাড়া বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে সেবামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন তিনি।

চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয়মনোনয়ন প্রত্যাশী মো. সোহরাব হোসেন সুমন বলেন, ‘আমি ছাত্রাবস্থা থেকে রাজনীতি করে আসছি। এখন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। এবার চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ, পথসভা ও আলোচনা সভা করে যাচ্ছি।আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবে।’

তিনি আরো বলেন,‘ আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলে অবশ্যই বিজয়ী হব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ায় দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। এলাকার খেটে খাওয়া সাধারণ মানুষের সুখ-দুঃখে সব সময় পাশে থাকব। ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। পশ্চিম সহদেবপুরকে একটি উন্নয়নমূলক ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তাই আমি সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

 16 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন