chandpurreport 429

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের ঘটনায় আরও দুই আসামী গ্রেফতার

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা : ২৯ নভেম্বর ২০২১

কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় জিসান ও অন্তু নামে আরো ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে কুমিল্লা নগরীর সংরাইশ ও জেলার দেবীদদ্বারে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে থেকে তাদের আদালতে নিয়ে যাওয়া হয়।

গ্রেপ্তারকৃত জিসান মিয়া এই হত্যা মামলার ৮ নম্বর এজাহারনামীয় আসামি। সে সুজানগর পূর্বপাড়া এলাকার নুর আলীর ছেলে এবং গ্রেপ্তার রাব্বি ইসলাম ওরফে অন্তু নগরীর সংরাইশ পশ্চিমপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৬ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় ৫ জন এবং তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী আরও একজনকে গ্রেপ্তার করা হয়। মামলার প্রধান আসামী শাহ আলমসহ অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

গত ২২ নভেম্বর বিকালে নগরীর সুজানগর সংলগ্ন পাথুরিয়াপাড়া এলাকায় মেসার্স থ্রী স্টার এন্টারপ্রাইজে প্রকাশ্য দিবালোকে গুলি করে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং তার সহযোগী হরিপদ সাহাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০জনসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

45 জন পড়েছেন
শেয়ার করুন