chandpurreport 333

চাঁদপুর জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা

চাঁদপুর প্রতিনিধি।। বাংলাদেশ গণ অধিকার পরিষদের অঙ্গ-সহযোগী সংগঠন ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদ চাঁদপুর জেলা শাখার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ নভেম্বর শুক্রবার চাঁদপুর শহরের বিপনীবাগ পার্টি সেন্টার অডিটোরিয়ামে সকাল ১০ টায় এই প্রতিনিধি সভা শুরু হয়।

এরপর বিকেল ৩টায় গণ অধিকার পরিষদের নতুন কমিটির ঘোষণাকে স্বাগত জানিয়ে চাঁদপুর জেলা ছাত্র-যুব-শ্রমিক অধিকার পরিষদের আয়োজনে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। আনন্দ শোভাযাত্রাটি চাঁদপুর সরকারি কলেজ গেইট থেকে শুরু করে শপথ চত্বর হয়ে অঙ্গীকার ভাস্কর্যের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। আনন্দ শোভাযাত্রায় জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েক শতাধিক নেতা-কর্মী অংশগ্রহণ করেন। এসময় তারা গণমানুষের অধিকার এদায়ে বিভিন্ন শ্লোগান দেন।

প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম। চাঁদপুর জেলা যুব অধিকার পরিষদের আহ্বায়ক সালমান ফারসির সভাপতিত্বে এবং চাঁদপুর জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক সামিউল প্রধান ও যুব অধিকার পরিষদের সদস্য সচিব নিয়াজ মোর্শেদের পরিচালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি মাহমুদুল হাসান। এছাড়াও প্রতিনিধি সভায় ছাত্র ও যুব অধিকার পরিষদের উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতা এনায়েত হাসিব, শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি ফারুক হাসান, জেলা যুব অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক ওমর সালমান, নেয়ামত উল্যাহ, পারভেজ আহমেদ, জেলা ছাত্র অধিকার পরিষদের সহ সভাপতি আক্তারুজ্জামান দিপু, আজিজুল হক রাসেল সহ আরও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?

 211 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন