chandpurreport 244

চাঁদপুর জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ অক্টোবর সোমবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। উন্নয়নের এই অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্ত করতে স্বাধীনতার পরাজিত শক্তিরা তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় আমাদের সকলকে যার, যার অবস্থানে থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, এ বছর ১৬ ডিসেম্বর জমজমাট ভাবে পালন করা হবে. এ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের আমন্ত্রণ জানানো হবে. দিনব্যাপী আয়োজন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের মানুষদের আমন্ত্রণ জানানো হবে। ডিসেম্বর মাসে মুজিব শতবর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি দেওয়া হবে। এছাড়া বর্তমান পরিষদের মেয়াদেই চাঁদপুরে যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মান করা হয়নি সেইসব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করে দেয়া হবে। পাশাপাশি চাঁদপুরের সকল ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে জেলা পরিষদের বরাদ্দ অব্যাহত থাকবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন পঞ্জিকা এবং জাতীয় পতাকা বিতরণ অব্যাহত রয়েছে এবং থাকবে ।

আলহাজ্ব ওসমান গণি পাটোয়ারী আরো বলেন, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে এদেশে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক রয়েছে। তবে আমাদের জনসাধারণকে এ বিষয়ে সতর্ক থাকতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে চলাফেরা করতে হবে। যারা ভ্যাকসিন গ্রহণ করেননি তাদের ভ্যাকসিন গ্রহণ করার জন্য উৎসাহ দিতে হবে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মােহাম্মদ মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম পাটওয়ারী, মুকবুল হােসেন মিয়াজী, মো. সালাউদ্দিন, আল-আমিন ফরাজী, বিল্লাল হোসেন, ইয়াসমিন, জোবেদা বেগম খুশি, হিসাবরক্ষক মােঃ ইকবাল হােসেন, সার্ভেয়ার নাসির উদ্দিন, প্রধান সহকারী মজিবুর রহমান, উচ্চমান সহকারী কুদ্দুস ভাট, নিম্নমান সহকারি মো. সায়েম পাটোয়ারীসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সভায় জেলা পরিষদের বিভিন্ন প্রকল্পসহ চলমান উন্নয়ন কর্মকান্ডসহ বিভিন্ন বিষয়ে আলােচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

 17 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন