chandpurreport 419

চাঁদপুর সরকারি হাসপাতালে চার্জার ব্লাস্টের শব্দে আগুন আতংকে রোগীরা নেমে এলো রাস্তায়

নিজস্ব প্রতিবেদক :
আড়াই,শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মোবাইলের চার্জার ব্লাস্ট হওয়ার শব্দে আগুন আতংকে হুলুস্থুল কান্ড ঘটেছে। মোবাইলের চার্জার ব্লাস্ট হয়ে সামান্য ধুয়া বের হতেই আতঙ্কে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি থাকা রোগীরা দৌড় ঝাঁপ দিয়ে হাসপাতাল ছেড়ে রাস্তায় নেমেছেন বলে খবর পাওয়া গেছে। কিন্তু কেউই কোন প্রকার আগুন লাগার কোন চিহ্ন কেউ খুঁজে পায়নি ।

২৭ নভেম্বর শনিবার বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চতুর্থ তলার মহিলা ওয়ার্ডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর নতুন বাজার ফায়ার সার্ভিস ও মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার বিকেলে হাসপাতালের চতুর্থ তলায় মহিলা ওয়ার্ডে এক রোগীর মোবাইলের চার্জার বাস্ট হয়ে কিছুটা ধোঁয়া বের হয়। চার্জার ব্লাস্ট’র শব্দে তা থেকে ধোঁয়া বেরুতে দেখে রোগী ও তাদের স্বজনদের মাঝে এ আগুন আতংক মুহূর্তের মধ্য ছড়িয়ে পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এমন আগুন আতংক ছড়িয়ে পড়লে হাসপাতালের পুরুষ,মহিলা ও শিশু ওয়ার্ডের সব রোগীরা ‘আগুন আগুন’ বলে চিৎকার করে বিভিন্ন ওয়ার্ড ছেড়ে নিচে নেমে আসেন।

আগুন আতংকে হুড়হুড়ি করে নামতে গিয়ে কয়েকজন রোগী ও রোগীর স্বজনসহ কমবেশি আহত হয়েছে। পরবর্তীতে যখন সবাই জানতে পারেন আসলে হাসপাতালে তেমন কোন অগ্নিকান্ডের ঘটনা ঘটে নি তখন পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয় এবং সকল রোগীদের মাঝে আতঙ্ক কেটে গিয়ে তারা যার, যার বেডে ফিরে যান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল বলেন, হাসপাতলে কোন অগ্নিকান্ডের ঘটনা ঘটেনি। হাসপাতালের চতুর্থ তলায় মহিলা ওয়ার্ডে এক রোগীর চার্জার হঠাৎ ব্লাস্ট হয়ে কিছুটা ধোঁয়া বের হওয়ায় রোগীদের মাঝে অগ্নিকাণ্ডের আতঙ্ক ছড়িয়ে পড়ে তখন অনেকে ভয়ে হাসপাতালের ওয়ার্ড ছেড়ে নিচে নেমে আসেন।

 39 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন