chandpurreport 287

ছেংগারচরে ‘বৈঠকখানা’ রেস্তোরার উদ্বোধন

মতলব উত্তর প্রতিনিধি : :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রুচি সম্মত খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করল ‘বৈঠকখানা’ নামে রেস্তোরা এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্ট। এ রেস্টুরেন্টের মালিক রুহুল আমিন জজ।

বৈঠকখানা উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লি. এর সভাপতি হাজী মনির হোসেন বেপারী, সাবেক সভাপতি মোবারক হোসেন মুফতি, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লা, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রতন ফরাজী, ছেংগারচর পৌর বাজার বণিক সমবায় সমিতি লি. এর সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ফরাজী, উপদেষ্টা ডা. কাউসার মেহেদী, সদস্য নাজমুল খান, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন, যুবলীগ নেতা সবুজ, মিল্টন’সহ বিশিষ্ট ব্যাবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী বলেন, ব্যবসার চাইতেও ভোক্তা সন্তুষ্টি তাদের প্রধান উদ্দেশ্য। তারা নিজেরা যে ধরনের রেস্টুরেন্টে যেতে এবং খাবার খেতে পছন্দ করেন সেই রকম করেই গড়েছেন এই রেস্টুরেন্ট। এখানকার মেন্যু বাছাইর ক্ষেত্রেও সু-স্বাদু ও গুণগতমানের উপর সর্বোচ্চ জোর দেওয়া হয়েছে। আমি তাদের কে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং এই রেস্টুরেন্টের সাথে যারা জড়িত রয়েছেন সর্বদাই আমি তাদের মঙ্গল কামনার্থে আল্লাহ পাকের নিকট দোয়া করি।

এখানে মিলবে নানা ধরনের অ্যাপেটাইজার, স্যুপ, নুডলস, বার্গার, স্যান্ডউইচ, সেট মেনু, পাস্তা, পিজ্জা, বিভিন্ন রকমের সালাদ ও ডেজার্ট। রয়েছে বৈচিত্র্যময় পানীয়ের সম্ভার- কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও বৈচিত্র্যময় মকটেইল। একসঙ্গে ৫০ জনের বসার ব্যবস্থাও রয়েছে এখানে। পাশাপাশি অনলাইনেও খাবার অর্ডার দেওয়ার ব্যবস্থা আছে বলে জানিয়েছেন রেস্টুরেন্টের প্রতিষ্ঠাতা রুহুল আমিন জজ।

 61 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন