chandpurreport 211

তরপুরচন্ডী ৬নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন হারুন খান

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত আপেল প্রতীকের মেম্বার পদপার্থী মোঃ নুরুল ইসলাম নুরু মৃধাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিএনপি সমর্থীত ফুটবল প্রতীকের মেম্বার পার্থী মোঃ হারুন খান।

এ বিষয়ে ফুটবল প্রতীকের মেম্বার পার্থী মোঃ হারুন খান স্বাক্ষরিত একটি পত্রে জানান, আমি দীর্ঘদিন এই এলাকার জনপ্রতিনিধিত্ব করেছি। এলাকার উন্নয়নে কাজ করেছি। এবারের নির্বাচনে এলাকার জনগণের অনুরোধে আমি প্রার্থী হয়েছি। কিন্তু আমার শারীরিক অসুস্থতার কারণে আমি আমার নির্বাচনী কাজ করতে পারছিনা।

এ অবস্থায় এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনীত তরপুরচন্ডী ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মোঃ নুরুল ইসলাম মৃধা কে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। তিনি বলেন, ৬নং ওয়ার্ড নির্বাচনে আমি আমার কর্মী-সমর্থকদের কে বলেছি, নুরুল ইসলাম মৃধার আপেল প্রতীকের জন্য মাঠে কাজ করতে। ভোটার ও সমর্থকদের কে বলছি নুরুল ইসলাম মৃধাকে আপেল প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।

আওয়ামী লীগ মনোনীত তরপুরচন্ডী ইউনিয়ন ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী নুরুল ইসলাম মৃধা বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে বর্তমান মেম্বার হারুন খান আমার আপেল প্রতীককে সমর্থন জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি আমার এলাকার বড় ভাই, এলাকার উন্নয়নে কাজ করেছেন। আগামীতে তার সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবো।

এদিকে বিএনপি সমর্থিত ফুটবল প্রতিকের মেম্বার প্রাথী মোঃ হারুন খান নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় ওই ওয়ার্ডে আর কোন প্রতিদ্বন্দ্বি মেম্বার প্রার্থী থাকলো না।

 17 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন