chandpurreport 235

নৌকার প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে : চেয়ারম্যান প্রার্থী গোলাম হোসেন মোল্লা

মতলব উত্তর প্রতিনিধি :
আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে নৌকা মার্কার প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। চেয়ারম্যান প্রার্থীসহ আওয়ামী লীগ ও ১৪ দলের গণসংযোগে জনগণ স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিচ্ছে। এতে স্পষ্ট হচ্ছে যে, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির চেয়ারম্যান প্রার্থী মো. গোলাম কাদির মোল্লা নির্বাচনে বিজয়ী হবেন।

রবিবার বিকেলে কলাকান্দা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স থেকে প্রচারণা শুরু হয়ে মিলারচর গ্রাম’সহ বিভিন্ন স্থানে প্রচারণা করেন প্রার্থী’সহ আওয়ামী লীগ ও সহযোগী নেতৃবৃন্দ।

চয়ারম্যান প্রার্থী মো. গোলাম কাদির মোল্লা বলেন, আপনারা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট চাইবেন। মানুষের জনসমর্থন নিয়ে আমরা জয়ী হতে চাই। নৌকাকে জেতানোর জন্য যা করার দরকার তাই করবেন। এটা আওয়ামী লীগের জন্য একটা পরীক্ষা। শুধু রাস্তাঘাট ও দোকানে নয়, মানুষের ঘরে ঘরে নিয়ে ভোট চাওয়া হবে।

তিনি বলেন, নির্বাচনের সময় মিথ্যা অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করা হয়। বলা হয়, নৌকায় ভোট দিলে দেশ ভারত হবে, মাথায় টুপি থাকবে না। অথচ তাদের সে কথা মিথ্যা প্রমাণিত হয়েছে। তাই মানুষ এসব কথা আর বিশ্বাস করে না। বর্তমানে মতলব উত্তর’সহ দেশের প্রতিটি গ্রামে শহরের সুবিধা পৌঁছে দিতে কাজ করছে শেখ হাসিনা সরকার। এ অবস্থায় আগামী ইউপি নির্বাচন নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।

প্রচারনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা রবিউল সরকার, বোরহান সরকার, যুবলীগের আহŸায়ক এসএম মনির হোসেন, সদস্য সচিব তাজুল ইসলাম শ্যামল’সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

 21 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন