chandpurreport 334

প্রেসিডিয়াম সদস্য হওয়ায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে মতলব উত্তর আ’লীগের শুভেচ্ছা

সফিকুল ইসলাম রানা :
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হয়েছেন সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী এবং সাবেক নৌ পরিবহন প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম)। শুক্রবার আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বাক্ষরিত চিঠিতে এই তথ্য জানা যায়। একই সাথে এএইচএম খায়রুজ্জামান লিটন ও অ্যাড. কামরুল ইসলাম প্রেসিডিয়াম সদস্য হয়েছেন।

এদিকে মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম প্রেসিডিয়াম সদস্য হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এমএ কুদ্দুস বলেন, আমাদের মতলবের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হয়েছেন। এটা আমাদের গর্বের বিষয়। মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হয়েছেন এ খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন মতলবের সর্বস্তরের নেতাকর্মীরা।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 24 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন