chandpur report dead

ফরিদগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, মা হারিয়েছে তিন মাসের শিশু!

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে, উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের দক্ষিণ বদরপুর গ্রামের করিম উদ্দিন পাটওওয়ারী বাড়ীতে ২৩ শে নভেম্বর সোমবার রাত ৯ টা ৩০ মিনিটের সময় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওই গৃহবধুর স্বামী ও স্থানীয়দের থেকে প্রাপ্ত তথ্য সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে মো. তুহিন পাটওয়ারীর সাথে একই উপজেলার রুস্তুমপুর গ্রামের হাবীব উল্যা পোদ্দারের মেয়ে আয়েশা আক্তার মানিক(৪৫)’র বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে আসমা আক্তার নামে ৩ মাসের একটি কন্যা সসন্তান রয়েছে। আয়েশা তার শিশু কন্যা ও স্বামীসহ একা বাড়ীতে বসবাস করতেন।

ঘটনার দিন আয়েশার স্বামী তার শিশু কন্যাকে বাড়ী থেকে অন্যস্থানে নিয়ে যাওয়ার সময় এলাকার মানুষের সন্ধেহ হলে মানুষর জন বাড়ীতে এসে দেখে আয়েশার মৃতদেহ বিছানায় পড়ে আছে। যদিও তার স্বামী তুহিন পাটওয়ারী দাবী করছেন, তার স্ত্রী সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়াবস্থায় দেখতে পেয়ে তাৎক্ষনিক সিলিং ফ্যানের থেকে নিজে নামিয়ে বিছানায় শুয়েছেন।
আয়েশার স্বামী দাবী করেছেন কয়েকদিন যাবত তার স্ত্রীর গতিবিধি রহস্য জনক ছিলো, মুঠো ফোনে একাধিক মানুষের সাথে কথা বলতো বলে দাবী করেছেন তার স্বামী।

এদিকে গৃহবধু আয়েশার মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা করা হয়েছে, স্থানীয়দের মাঝে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 16 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন