chandpurreport 382

ফরিদগঞ্জে ৩টি বিদ্যালয়ে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে নির্মাণ কাজ চলছে

আনিছুর রহমান সুজন :
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান এমপি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান সময়ের আওয়ামীলীগের জনপ্রিয় নেতা খাজে আহম্মদ মজুমদারের অক্লান্ত পরিশ্রমে গোবিন্দপুর উত্তর ইউনিয়নের তিনটি বিদ্যালয়ের ভবনে প্রায় ৩ কোটি টাকার কাজ চলমান রয়েছে।

চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ৪ তলা ফাউন্ডেশনে জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৮৫ লক্ষ টাকা, ধানুয়া জনতা উচ্চ বিদ্যালয়ের জন্য ৮৫ লক্ষ টাকা, প্রত্যাশী আর, এ উচ্চ বিদ্যালযের জন্য ৬২ লক্ষ টাকা ব্যয়ে ভবনের কাজ চলমান রয়েছে।

স্থানীয় আওয়ামীলীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যন প্রার্থী পুতুল সরকার জানান, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান এমপি ও খাজা আহম্মেদ মজুমদারের প্রচেষ্টায় ও অক্লান্ত পরিশ্রমের ফলে গোবিন্দপুর উত্তর ইউনিয়নসহ পুরো উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্য সকল অবকাঠামোর উন্নয়ন চলছে।

পাশাপাশি এই ইউনিয়নে পুর্বের তুলনায় ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। ফরিদগঞ্জের আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত গোবিন্দপুর উত্তর ইউনিয়ন। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে স্থানীয় জনগন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতীকের প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবে ইন্শাল্লাহ।

 60 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন