রিপোর্ট বর্জন

বালিয়ায় টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন ও ফলাফল বর্জন

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ হাফিজুর রহমান নির্বাচন এবং ফলাফল বর্জন করেছেন। তিনি ১১ নভেম্বর অনুষ্ঠিত এ নির্বাচনে ব্যাপক অনিয়ম এবং কারচুপির অভিযোগ এনে নির্বাচন এবং ফলাফল বর্জন করেন।

এ বিষয়ে আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীব মুক্তিযোদ্ধা মোঃ হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, অনেক সঙ্কার মধ্যদিয়েও তিনি নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু বরাবরের মতো এবারের নির্বাচনেও ব্যাপকভাবে কেন্দ্র দখল এবং ভোট কারচুপি করা হয়েছে। যার ফলে তিনি এই নির্বাচন এবং ফলাফল বর্জন করেন। পাশাপাশি তিনি এই ইউনিয়নে পূর্ন নির্বাচনের দাবী জানান।

উল্লেখ্য : ৯নং বালিয়া ইউনিয়নে মোট ভোটার ২৬৫৫২ জন। পুরুষ ভোটার ১৪১০৭, নারী ভোটার ১২৪৪৫জন। এই উনিয়ন থেকে ৭ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশ নেন। তারা হলেনঃ নৌকা প্রতিক রফিক উল্যাহ মাস্টার, হাতপাখা প্রতীক মো. নুরুদ্দিন খান, স্বতন্ত্র টেলিফোন প্রতীক হাফিজুর রহমান, আনারস প্রতীকে মোঃ জাহাঙ্গীর হোসেন তফাদার, মটর সাইকেল প্রতীকে মোঃ কামরুল হাসান খান, চশমা প্রতীকে গাজী মোঃ মাসুদ রায়হান, টেবিল ফ্যান প্রতীকে তাজুল ইসলাম।এছাড়াও সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১জন অংশ নেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

 32 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন