chandpurreport 348

শাহরাস্তিতে ডোবা থেকে সাংবাদিক পুত্রের অর্ধ গলিত লাশ উদ্ধার

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক পূর্ব পাড়ায় শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ডোবা থেকে সূচীপাড়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র রিমন হোসেন জনি’র (১৮) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার দৈনিক ইত্তেফাক সংবাদদাতা জসিম উদ্দিনের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন বিকেলে ওই গ্রামের ইসমাইল মিয়াজি বাড়ির ডোবায় শ্রমিকরা কাজ করতে গেলে সেখানে একটি অর্ধ গলিত মৃতদেহ ভাসতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে মৃতদেহটি ওই গ্রামের বাসিন্দা দৈনিক ইত্তেফাকের শাহরাস্তি উপজেলা সংবাদদাতা মোঃ জসিম উদ্দিনের পুত্র মোঃ রিমন হোসেন জনি’র (১৮) বলে নিশ্চিত করেছেন নিহতের ছোট বোন রিসনাত জাহান ঝুমুর (১৩)। নিহতের পকেটে থাকা ম্যানিব্যাগে তার মায়ের ছবি দেখে মৃতদেহটি রিমনের বলে তারা শনাক্ত করেছে।

নিহতের পিতা জসিম উদ্দিন জানান, গত ২ নভেম্বর হতে রিমন নিখোঁজ রয়েছে। সম্ভব্য সব জায়গায় খোঁজ নিয়ে রিমনের সন্ধান না পেয়ে গত ১৮ নভেম্বর তিনি শাহরাস্তি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। পরনে থাকা জিন্স প্যান্ট দেখে তিনি মৃতদেহটি তার পুত্রের বলে নিশ্চিত হয়েছেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান চাঁদপুর রিপোর্টকে জানান, বাড়ির পাশের ডোবা থেকে রিমনের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের প্যান্ট ও মানিব্যাগ দেখে তার পিতা ও পরিবারের লোকজন লাশটি রিমনের বলে নিশ্চিত করেছে।মৃতদেহ অর্ধ গলিত হওয়ায় মৃত্যুর ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 99 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন