chandpurreport 396

শাহরাস্তিতে নৌকা প্রতীক না পেয়ে সড়ক অবরোধ: বিক্ষোভ

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তিতে নৌকা প্রতীক না পেয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে দলীয় মনোনয়ন বঞ্চিত টামটা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মানিকের সমর্থকরা।

বুধবার (২৪ নভেম্বর) রাত ৭টায় উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারে ওই প্রার্থীর সমর্থকরা ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে।

জানা যায়, টামটা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মানিক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সদ্য ঘোষিত প্রার্থী তালিকায় মনোনয়ন বঞ্চিত হন।

ঘটনার দিন সন্ধ্যার পরে তিনি ঢাকা থেকে এলাকায় ফিরলে শতাধিক কর্মী সমর্থক ওয়ারুক বাজারে টায়ার ও কাঠ পুড়িয়ে সড়ক অবরোধ করে। এ সময় তারা মানিক ও নৌকা প্রতীকের শ্লোগান দিতে থাকে। বিক্ষোভকালে রাস্তায় অসংখ্য যানবাহন আটকা পড়ে।

খবর পেয়ে শাহরাস্তি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এলে বিক্ষোভকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

মনোনয়ন বঞ্চিত টামটা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মানিক জানান, তিনি নেতা-কর্মী ও সমর্থকদের বক্তব্য দিয়ে শান্ত করেছেন। কারা সড়ক অবরোধ করেছেন তিনি অবগত নন।
তিনি আরও জানান, ২০০৯ সালে বিএনপি থেকে আওয়ামী লীগে আসা একজন অনুপ্রবেশকারীকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। তবে তিনি দলীয় সিদ্ধান্ত মেনেই কাজ করবেন।

শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার পর সড়ক অবরোধকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। যারা রাস্তা আটকে দূর্ভোগ সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

183 জন পড়েছেন
শেয়ার করুন