825

শাহরাস্তিতে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিলঃ বৈধ ৫ শ’ ৬৭

মোঃ কামরুজ্জামান সেন্টু ::
৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহরাস্তি উপজেলার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫ শ’ ৬৭ জনের মনোনয়ন পত্র বৈধ ও ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তারা।

সোমবার (২৯ নভেম্বর) মনোনয়ন পত্র বাছাইয়ে রায়শ্রী উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান (স্বতন্ত্র প্রার্থী)মোঃ সেলিম পাটোয়ারী লিটন, একই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম মাসুদ, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান (স্বতন্ত্র প্রার্থী) মোঃ আবু হানিফ, একই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ আঃ সাত্তার ও মেহের উত্তর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম রনীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

এছাড়া মেহের উত্তর ইউনিয়নের ৩ নং সংরক্ষিত সদস্য কোহিনূর আক্তারের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল কাসেম জানান, গত ২৫ নভেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৬ জন, সাধারণ সদস্য পদে ৪শ’ ১৪ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বাছাইয়ে ৭ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

তফসিল অনুযায়ী আগামি ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপের এ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ৬ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ও ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। ১০ ইউনিয়নের মধ্যে রায়শ্রী উত্তর ও দক্ষিণ ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

601 জন পড়েছেন
শেয়ার করুন