awamiligue logo

সাচারের অপ্রীতিকর ঘটনায় কচুয়া উপজেলা আ’লীগের প্রেস বিজ্ঞপ্তি

ওমর ফারুক সাইম:
কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা নিয়ে কচুয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি প্রদান করা হয়েছে।

সোমবার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মাননীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর (এমপি) মহোদয় ও জেলা আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক বিগত ১২/১১/২০২১ ইং তারিখে ০১নং সাচার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ঐ সভা চলাকালীন সময়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. মনির হোসেন ও মো. জহিরুল ইসলামের সমর্থকদের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে। ইহাতে বিশেষ বর্ধিত সভা চলাকালীন সময়ে মো. মনির হোসেন ও মো. জহিরুল ইসলামের সমর্থকদের মধ্যে অপ্রীতিকর ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ মামলা রুজু করেন।

মামলায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমানকে প্রধান আসামী হিসেবে অন্তর্ভুক্ত করায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক নিন্দা প্রকাশ করেন।

এ ধরনের ঘটনা পুনরাবৃত্তি হলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে তাদেরকে দল হতে বহিষ্কার করা হবে। কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সমঝোতায় দলীয় স্বার্থে এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে উভয় পক্ষ আপোষমূলে মামলা প্রত্যাহার করে নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 14 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন