chandpurreport 259

হাইমচরে কেরাত সম্মেলন ও ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

হাইমচর প্রতিনিধি

হাইমচরে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিলফুল ফুজুল যুব সমাজের উদ্যোগে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ও ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও জমকালো আয়োজনে অনুষ্ঠিত এ কেরাত সম্মেলনে মনোমুগ্ধকর ইসলামি সঙ্গীত পরিবেশিত হয়।

১০ নভেম্বর ২০২১ বুধবার বিকাল ৩ টা থেকে গভীর রজনী পর্যন্ত উপজেলার কাটাখালী রোড মরহুম আঃ রহমান চেয়ারম্যান এর এতিমখানা সংলগ্ন মসজিদ মাঠে এ কেরাত সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও হিলফুল ফুজুল যুব সমাজের সদস্য মাওলানা মোঃ মহসিন খান ও শরীফ মোঃ মাছুম বিল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা ও মুনাজাত পরিচালনা করেন আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতীব আওলাদে রাসূল সাঃ সাইয়্যেদ আনোয়ার হোসাইন তাহের জাবীরী আল মাদানী।

মহাগ্রন্থ আল কোরআনের তেলওয়াত করেন ভারত থেকে আগত কারি এ. কে মানজুর আহমেদ, ক্বারি ইয়াসিন মাহমুদ বরকতুল্লাহ, হাবিবুল্লাহ মাহমুদ প্রমুখ।

এতে ইসলামী সঙ্গীত পরিবেশনায় মঞ্চ কাঁপানো পারফরম্যান্স করেছেন জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরব, রাহবার শিল্পীগোষ্ঠী চাঁন্দ্রা শাখা, হাইমচরের ঐতিহ্যবাহী শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন নূরের খোঁজে সহ অন্যরা।

মাওলানা কাজী আবুল কালাম (আজাদ) লিটনের সার্বিক তত্ত্বাবধানে, মাওলানা সিদ্দিকুর রহমান ও হাফেজ আবুল হাসানাত এর দিকনির্দেশনা, আলহাজ্ব মাওলানা আমিনুল ইসলাম ও সংগঠনে সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন এর সহযোগিতায় অনুষ্ঠানটি মিলাদ ও দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 20 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন