humki

হাইমচরে নির্বাচনী প্রচারণা না করায় ব্যবসা প্রতিষ্ঠানে তা’লা, লুট করার হুমকি

নিজস্ব প্রতিনিধি
হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সালাউদ্দিন সরদারে নির্বাচনি প্রচারণা না করে সামাজিক যোগাযোগ মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী সাউদ আল নাছের এর নির্বাচনি প্রচারনায় লাইক দেয়ার কারণে ব্যবসা প্রতিষ্ঠানে তা’লা দিয়েছে এবং লুট ও ভাংচুর করার হুমকি প্রদান করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী ঈশানবালা (মধ্যচর রোকেয়া টিলার) ব্যবসায়ী খোরশেদ আলম ৩ জনকে আসামী করে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাজায়, নীলকমল ইউনিয়নের ঈশানবালা (মধ্যচর রোকেয়া টিলার) ব্যবসায়ী খোরশেদ আলম গত কয়েকদিন পূর্বে চেয়ারম্যান পদপ্রার্থী সাউদ আল নাছেরের নির্বাচনি প্রচারনার একটি পোষ্ট ফেসবুকে দেখে তারা নিজের আইডি থেকে একটি লাইক ও কমেন্ট এর মাধ্যমে শুভকামনা জানান।

ঐ কমেন্টটি দেখে স্থানীয় মিলন আলীমগীর মৃর্ধার ছেলে মো. জাহাঙ্গীর মৃর্ধা (৩২), মৃত আফরোজা ওজার ছেলে মো. তারা ওজা (৩৫) ও মো. দুলাল মৃর্ধা (৫৫)সহ আরও অজ্ঞাত নামা ২ থেকে ৩ জন আমার দোকানে এসে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ব্যবসায়ী খোরশেদকে দোকন থেকে বের করে দিয়ে তা’লা মেরে রাখে।

তিনি কেনো সাইদ আল নাছের এর পক্ষে ফেসবুকে লাইক ও কমেন্ট করেছেন এ জন্য তাকে অতিদ্রæত দোকানসহ অন্যত্র নিয়ে যাওয়ার কথা বলে হুমকি দেয়। অন্যথায় তার দোকানটি আগুন দিয়ে জালিয়ে দিয়ে প্রানে হত্যাসহ লাশ গুম করে ফেলার হুমকি প্রদান করেন।

এ ব্যাপারে ভুক্ত ভোগী খোরশেদ গাজী জানান, আমি চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের নির্বাচনি প্রচারনায় অংশ না নিয়ে সাউদ আল নাছেরের নির্বাচনি প্রচারনায় লাইক এবং কমেন্ট করায় লোকজন দিয়ে তিনি আমার দোকানে তা’লা মেরে রেখে দেয়। তার নির্বাচন না করলে এলাকা ছেড়ে দেয়ার হুমকি সহ সে আমার দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি প্রদান করেন। তাই আমি স্থানীয় প্রশাসনের সহযোগীতা কামনা করছি এবং তাদেরকে দ্রæত আইনের আওতায় এনে বিচার করার জোর দাবী জানাচ্ছি।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

 80 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন