chandpurreport 398

হাইমচরে নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটুর মনোনয়নপত্র জমা

সাহেদ হোসেন দিপুঃ
হাইমচরে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাহাউদ্দিন টিটু হাওলাদার।

৩ নং আলগী দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা নির্বাচন অফিসার মো. শাহজান মামুনের নিকট এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ুন প্রধানীয়া, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ।

নৌকা প্রতীকের প্রার্থী সাহাউদ্দিন টিটু হাওলাদার বলেন, আমি যে নৌকা পেয়েছি তা উন্নয়নের নৌকা। এ নৌকা বঙ্গবন্ধুর নৌকা, জননেত্রী শেখ হাসিনার নৌকা, এ নৌকা শিক্ষামন্ত্রী ডা.দীপু মনির নৌকা। নেতা ককর্মিদের উদ্দেশ্য করে তিনি বলেন, ৩ নং আলগী দূর্গাপুর দক্ষিন ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়েই এ ইউনিয়নে উন্নয়নের কাজ করবো। আমি আশা করবো সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় করার লক্ষে কাজ করবেন। সকলে ঐক্য থাকলে নৌকার বিজয় নিশ্চিত।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

94 জন পড়েছেন
শেয়ার করুন