nirbachon union

হাইমচরে ২ ইউপির সকল প্রার্থীর মনোনয়ন বৈধ

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচরে ৪র্থ ও ৫ম ধাপের তফসিলকৃত ৪ ইউনিয়নের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ৫ জানুয়ারী। ৫নং হাইমচর ও ৩নং আলগী দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ বলে জানিয়েছেন, হাইমচর উপজেলা নির্বাচন অফিসার মো. শাহজাহান মামুন।

জানা যায়, ঘোষণাকৃত ৪র্থ ধাপে তফসিলে হাইমচরের ৩নং আলগী দুর্গাপুর দক্ষিণ ও ৫ নং হাইমচর ইউনিয়ন পরিষদের নির্বাচন ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারিত ছিল। এরই মধ্যে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল সম্পন্ন করেন ২৫ নভেম্বর।

২৯ নভেম্বর যাচাই বাছাইয়ে দাখিলকৃত সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা দেওয়া হয়।

পরবর্তীতে গত ২৭ নভেম্বর ঘোষণাকৃত ৫ম ধাপের তফসিলে হাইমচরের আরও ২টি ইউনিয়ন ২নং আলগী দুর্গাপুর উত্তর ও ৪নং নীলকমল ইউনিয়নের নির্বাচনের তারিখ ৫ জানুয়ারি ঘোষণা করা হয়।

হাইমচরের ৪র্থ ও ৫ম ধাপের ঘোষণাকৃত ৪ ইউনিয়নের নির্বাচন এক সাথে ভোটগ্রহণ করার লক্ষে ২৬ ডিসেম্বরের পরিবর্তে ৫ জানুয়ারী ভোটগ্রহনের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। ৫ম ধাপে ঘোষনাকৃত তফসিলে ২নং আলগী দূর্গাপুর উত্তর ও ৪ নং নীলকমল ইউনিয়নের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৭ ডিসেম্বর, মনোনয়ন যাচাই বাছাই ৯ ডিসেম্বর, মনোনয়ন প্রত্যাহারের সময় ১৫ ডিসেম্বর এবং ভোট গ্রহন ৫ জানুয়ারী অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিসার মো.শাহজাহান মামুন জানান, ৩নং আলগী দূর্গাপুর, ৫ নং হাইমচর, ২নং উত্তর আলগী ইউনিয়ন ও ৪ নং নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচন এক সাথে করার লক্ষে ৪র্থ ধাপের তফসিলকৃত ২ ইউনিয়নের নির্বাচন ৫ম ধাপের তফসিলের নির্ধারিত তারিখে অনুষ্ঠিত হবে। জেলা নির্বাচন কর্মকর্তার নির্দেশে ২৯ নভেম্বর হাইমচরের সকল প্রার্থীদের বৈধ মনোনয়নপত্র তালিকা জেলা নির্বাচন অফিসে প্রেরন করা হয়েছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 45 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন