chandpurreport 252

হাজীগঞ্জের ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের জনপ্রিয় ব্যক্তিত্ব এসএম মানিক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সাধারণ মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব এসএম মানিক। তিনি সাধারণ মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থাকেন বলে এলাকার মানুষ তাকে ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাছে পেতে ব্যাপকভাবে আগ্রহী।

এ ব্যাপারে এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, বিগত সময়ে যে কোনো প্রয়োজনে অপ্রয়োজনে তিনি মানুষের দোড়গোড়ায় পৌঁছে গরিব-দুঃখী মানুষকে সহযোগিতার হাত বাড়িয়েছেন। করোনাকালীন সময়ে তিনি এলাকার মানুষকে প্রকাশ্যে গোপনে সহযোগিতা করেছেন।

এছাড়াও গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে আর্থিক সহযোগিতা করেছেন। এলাকার উন্নয়নে ব্যাপকভাবে কাজ করেছেন।

এ ব্যাপারে এসএম মানিকের সাথে কথা বলে জানা গেছে, তিনি বিগত সময়ে রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরে সভাপতি হিসেবে ব্যাপক ভোটে নির্বাচিত হয়ে বাজার ব্যবসায়ীদের নানা সুখে-দুঃখে হাজির হয়েছেন। বাজার এলাকার উন্নয়নে সচেষ্ট থেকেছেন। রামপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানজিং কমিটির সভাপতি হিসেবে বিদ্যালয়ের সুনাম অর্জনে সার্বিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা যাতে আরও ভালো ফলাফল অর্জন করতে পারে সেই লক্ষ্যে কাজ করছেন।

তিনি বলেন, আমি ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন পেলে এবং নির্বাচনে জয়ী হলে এলাকার রাস্তাঘাট, ব্রীজ-কালভার্টসহ যাবতীয় সমস্যা সমাধানে সব সময় কাজ করবো। এলাকার মানুষের সুখে-দুঃখে যেভাবে অতীতে কাজ করেছে, নির্বাচিত হলে সরকারি প্রতিনিধি হিসেবে আরও ভালোভাবে কাজ করতে পারবো।

তিনি বলেন, আমার লক্ষ্য হচ্ছে এলাকার উন্নয়ন। এলাকার উন্নয়নসহ মানুষের আয়ের ও ভালোভাবে বেঁচে থাকার জন্যে যা যা করার দরকার আমি চেষ্টা চালিয়ে যাবো। এছাড়াও ইউনিয়নে যাতে আরও ভালো ভালো প্রতিষ্ঠান করা যায় সেই লক্ষ্য আমার রয়েছে। আমি ব্যক্তিগতভাবে এলাকার অনেক স্থাপনা করেছি যাতে মানুষজন এর সুফল পেতে পারে। আর মানুষও আমাকে তার ভাই বা আত্মীয়স্বজন মনে করে আমাকে বিশ^াস করে। আমি এই বিশ^াস ধরে রাখতে চাই। ইনশাল্লাহ, সেই লক্ষ্যে আমি কাজ করে যাবো।

 43 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন