priyoshomoy 339

হাজীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : :

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই শ্লোগানকে সামনে রেখে চাঁদপুরের হাজীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুর ১২ টায় থানা পুলিশের উদ্যোগে থানা কম্পাউন্ডে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় কমিনিটি পুলিশের সদস্যসহ সমাজের বিভিন্ন পেশার মানুষ এতে অংশ নেন।

হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. ইব্রাহীম খলিলের উপস্থাপনায় অফিসার ইনচার্জ হারুনুর রশিদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম ।

অনুষ্ঠানে প্রথমে কোরআন তেলওয়াত করেন হাজীগঞ্জ থানা মসজিদের ইমাম হাফেজ মো. মাহফুজুর রহমান এবং পরে বিভিন্ন এলাকা থেকে অগত অতিথিরা উম্মুক্ত আলোচনা করেন এবং নিজ এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

সভায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম বলেন, মাদক নির্মূলে স্থানীয় জন প্রতিনিধিসহ সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে। মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাং ও সন্ত্রাসী কর্মকান্ডসহ কোন ধরনের অপরাধীকে ছাড় দেয়া হবে না। হাজীগঞ্জ প্রায় চার লক্ষ জনগন আর আমারা পুলিশ মাত্র ষাট জন তাই আপনাদের সহযোগিতা না থাকলে সমাজকে সুন্দর করা সম্ভব না। এ সমাজকে সুন্দর করতে হলে সকলের অংশগ্রহণ দরকার। এবং উপস্থিত বক্তাদের বিভিন্ন সমস্যা সমাধানে সকলের সহযোগিতা কামনা করেন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা কমিনিটি পুলিশে সভাপতি আলী আশ্রাফ দুলাল, সাধারণ সম্পাদক আসফকুল আলম চৌধুরী, কোষাধ্যক্ষ রেজাউল করিম মিন্টু, পৌরসভার কমিনিটি পুলিশে সভাপতি আহসান হাবিব অরুণ, সাধারণ সম্পাদক কাজী মিন্টুসহ অন্যান্য এলাকার কমিনিটি পুলিশে সভাপতি সাধারণ সম্পাদক, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গাজী সালাউদ্দিনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ।

 19 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন