hazigonj thana

হাজীগঞ্জে হাজী বিরিয়ানির মালিকের ওয়ারেন্ট, ৩ ব্যবসায়ীর জামিন না-মঞ্জুর

হাজীগঞ্জ প্রতিনিধি :

চাঁদপুরের হাজীগঞ্জে নিরাপদ খাদ্য অধিদপ্তরের মামলায় হাজী বিরানীর মালিকের বিরুদ্ধে ওয়ারেন্ট ও তিন ব্যবসায়ীর জামিন না- মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন আদালত ।

গত ১৪ ও ১৫-ই নভেম্বর চাঁদপুর জেলা চিপ জুডিশিয়াল ম্যজিস্ট্রিট আদালতে শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়। সেই সাথে আরো দুই ব্যবসায়ীর জামিন মঞ্জুর করেন আদালত ।

নিরাপদ খাদ্য অধিদপ্তরের তথ্য মতে জানা যায়, নিরাপদ খাদ্য অধিদপ্তর কর্তৃক বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে মেয়াদ উত্তীর্ণ মাল বিক্রি করা, অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন করা, উৎপাদিত পণ্যে নিষিদ্ধ ক্যামিক্যাল ব্যবহার করা ও লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা করার অপরাধে নিরাপদ খাদ্য আইনের বিভিন্ন ধারায় রাষ্ট্র পক্ষ হিসেবে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক সামসুল ইসলাম রমিজ ।

জামিন না-মঞ্জুরকৃত ব্যবসায়ীরা হলেন মা স্টোর, মালিক- মোহাম্মদ ইমাম হোসেন হলুদপট্রি, চিটাগং বেকারি এর মালিক হোসেন খান স্টেশন রোড হাজিগঞ্জ বাজার এবং খান স্টোরের মালিক গোলাম মোস্তফা খান পাতানিশ বাজার ।

জামিনকৃতরা হলেন- মোহাম্মদ এমরান হোসেন শাহজাহান ষ্টোর কৈয়ারপোল বাজার ও রবিউল আলম মেনাপুর বাজার ।

এ ব্যাপারে হাজীগঞ্জ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সামছুল ইসলাম রমিজ বলেন-মামলা করার আগে আমরা তাদেরকে সতর্ক করছি এবং লিখিত নোটিশ করেছি এমন কি বাজার ব্যবসায়ী সমিতির মাধ্যমেও তাদেরকে সাবধান করেছি কিন্তু তারা পাত্তা দেয়নি। এখন আদালতের বিষয়। তবে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে ।

 25 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন