chandpur report dead

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গৃহবধূর লাশ রেখে পালিয়েছে স্বামী শ্বাশুড়ী!

নিউজ ডেস্ক :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কোহিনূর আক্তার (৩২) নামের এক গৃহ বধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মেয়েটির স্বামীর পরিবার মেয়েটি আত্মহত্যা করেছে বললে ও নিহতের বাবার পরিবার দাবী করেছে তাকে হত্যা করে হাসপাতালে লাশ রেখে পালিয়েছে স্বামী শ্বাশুড়ী । কোহিনূর উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের বলিয়া সর্দার বাড়ির নজরুল ইসলামের স্ত্রী ও একই উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে।

খোঁজ নিয়ে জানা যায়, সেমবার দিন মেয়েটিকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তার স্বামী নজরুল ইসলাম ও শ্বাশুড়ী। হাসপাতালে নিয়ে আসার পর মেয়েটিকে চিকিৎসক মৃত বললে স্বামী শ্বশুড়ী হাসপাতাল খেকে সটকে পড়ে।

নিহতের বাবা আলমগীর হোসেন জানান, আমরা হাসপাতাল থেকে খবর পেয়ে এসে দেখি পুলিশ লাশ নিতে হাসপাতালে চলে এসেছে। আমার মেয়ের সাথে কি হয়েছে আমি কিছুই জানি না।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান,আমরা এ নারীকে মৃত অবস্থায় পেয়েছি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনৃর রশিদ জানান এটি কি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্টে জানা যাবে। তবে এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

 18 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন