chandpurreport 215

৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজসেবক মাজহারুল ইসলাম মানিক

ইমরান নাজির:
মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মাজহারুল ইসলাম (মানিক খাঁন)

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবে।

দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে । করােনার এই মহামারী দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মাজহারুল ইসলাম (মানিক খাঁন) কে ৬নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই ।

আরো বলেন, মাজহারুল ইসলাম (মানিক খাঁন) ৬নং ওয়ার্ডের সকল শ্রেনী পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।

ইউপি সদস্য পদপ্রার্থী মাজহারুল ইসলাম (মানিক খাঁন) বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৬নং ওয়ার্ডকে একটি উন্নয়নের রোল মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ্ ।এলাকার উন্নয়ন এ আমি সব সময় প্রতিজ্ঞাবদ্ধ থাকব।
আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে মানুষের পাশে থাকা।

 57 সর্বমোট পড়েছেন,  4 আজ পড়েছেন

শেয়ার করুন