chandpurreport 395

কচুয়ায় বাস-সিএনজি সংঘর্ষে ৩ পরীক্ষার্থী নিহত, আহত ২

ওমর ফারুক সায়েম, কচুয়া প্রতিনিধি :

কচুয়ায় বৃহস্পতিবার বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে অনার্স ও মাস্টার্সের ৩ পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। আহত হয়েছে ২ জন।

নিহতরা হচ্ছে কচুয়া উপজেলার কোয়া গ্রামের মফিজ সরদারের পুত্র রিফাত হোসেন (২২), নিশ্চিতপুর গ্রামের আঃ মান্নানের পুত্র সাদ্দাম হোসেন (২৫) ও দোয়াটি গ্রামের রাজকুমারের কন্যা উর্মী মজুমদার (২৪)।

এছাড়া গুরুতর আহত হয়েছে সিএনজির চালক মনির হোসেন(৩৩) ও যাত্রী ইব্রাহীম(২৫)।

গুরুতর আহত চালক মনির হোসেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার অবস্থা আশংকা জনক। আহত ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। নিহত সাদ্দাম হোসেন ও উর্মী মজুমদার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাষ্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী।

তারা ওই দিন সকালে মাস্টার্স পরীক্ষার ভাইভা দিতে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে রওনা হয়। এবং নিহত রিফাত চাঁদপুর সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী, সে অনার্স ১ম বর্ষের পরীক্ষা দেওয়ার জন্য চাঁদপুর সরকারি কলেজে রওনা হয়।

সকাল ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কচুয়া উপজেলার কড়ইয়া গ্রামের কাদির ডাক্তারের বাড়ি সংলগ্নে রামগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও কচুয়া থেকে হাজীগঞ্জগামী সিএনজির মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে স্বজনদের আহাজারি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার স্থানে আমরা দ্রæত পৌছে ঘাতক বিআরটিসি বাসটিকে জব্দ করেছি। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

326 জন পড়েছেন
শেয়ার করুন