chandpurreport 540

আলগী দুর্গাপুর উ. ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী আম্বিয়া বেগমের গণসংযোগ

হাইমচর প্রতিনিধি

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের ৪,৫,৬ ওয়ার্ড এ সংরক্ষিত আসনের মেম্বার পদপ্রার্থী আম্বিয়া বেগম ব্যপক গণসংযোগ করে চলছেন। ইতি মধ্যে তিনি ভোটারদের মন জয় করেছে। প্রতিদিন তিনি নিজ ওয়ার্ড গুলিতে সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজের প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে আম্বিয়া বেগম আমাদের বলেন ভোটারদের সমর্থন ও দোয়া নিয়ে আজ আমি প্রার্থী হয়েছি তাদের সেবা ও ওয়াডের উন্নয়ন মূলক কাজ করার লক্ষ নিয়ে আমার নির্বাচনী অংশ গ্রহন , আমি অল্প কয়েক দিনে দেখেছি প্রতিটি ওয়ার্ডের ভোটাররা আমাকে অনেক ভালোবেসে ফেলেছে তাদের ভালোবাসায় প্রমান করে আমাকে তাদের যৌগ্য মনে হয়।আমি আশা করি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে তারা ভোট দিয়ে বিজয় করে তাদের সেবা করার সুযোগ দিবে।

অপর দিকে ৪–৫–৬ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে দেখা যায় তারা নঁতুন মুখ চেয়েছিলো, ঠিক তাদের আশা পূরণ করতে আম্বিয়া বেগম প্রার্থী হয়েছেন, আমরা মনে করি আমাদের জন্য তিনিই যৌগ্য সত এবং নিষ্টাবান আমরা একতাবদ্ধ হয়ে তাকে ভোট দিয়ে বিজয় করবো, তার সাথে আমাদের সেবা করার জন্য তাকেই আমাদের দায়িত্ব দেবো।

তবে একটি বিষয় লক্ষ করা গেছে আম্বিয়া বেগম যেই বাড়িতে ভোট চাইছেন সেই বাড়ির ভোটাররা তাকে জরিয়ে ধরেন, আবার অনেকে মাথায় হাত রেখে দোয়া করছেন, মোট কথা আম্বিয়া বেগম ভোটারদের কাছে এক জ্বলন্ত নক্ষত্র হয়ে গেছেন, সকলের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।
উল্লেখ্য আম্বিয়া বেগম হচ্ছেন সাংবাদিক মোঃ শাহআলম মিজির সহধর্মিণী।

 33 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন