chandpurreport 556

আলালের শাস্তির দাবিতে চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ

সাদ্দাম হোসেন, নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের মিথ্যা অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর রোববার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েলের পরিচালনায় সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সভাপতি প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি অ্যাডঃ হাবিবুর রহমান লিটু, আতাউর রহমান পাটওয়ারী, জাহিদুর রহমান জাহিদ, মাইনুদ্দিন আরিফ সুমন ও ফারুক হোসেন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার-উল-আলম কামরুল ও মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান কায়সার ও পিন্টু সাহা, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সফিক গাজী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম হাওলাদার সহ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল শেষে নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করে এবং সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

 61 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন