chandpurreport 484

‘আলোর মশালের আলো কচুয়াকে আলোকিত করছে’

ওমর ফারুক সাইম :
“করিব আঁধার দূর, জ¦ালিব আলোর মশাল” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কচুয়ার শ্রেষ্ঠ বেসরকারি সামাজিক সংগঠন আলোর মশাল সামাজিক যুব সংগঠনের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

৩ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কচুয়া পৌর বাজারের কালাম এন্টাপ্রাইজের তৃতীয় তলায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আলোর মশাল সামাজিক যুব সংগঠনের প্রধান উপদেষ্টা ও কচুয়া কন্ঠ ফাউন্ডেশনের চেয়ারম্যান সমাজসেবক শরিফুল ইসলাম মিঠু।

এসময় তিনি বলেন, আলোর মশালের আলো কচুয়াকে আলোকিত করেছে। তারা সমাজের সর্বস্তরের মানুষের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। বিশেষ করে করোনাকালীন সময়ে ত্রাণ বিতরণ, অক্সিজেন সেবা প্রদান, করোনা রোগীদের মেডিসিন প্রদান, টেলি চিকিৎসা সেবা, রক্তদান, শীত বস্ত্র বিতরণ ও গরীব, অসহায়দের বিভিন্নভাবে সহযোগিতা করা আমাকে অনুপ্রেরিত করেছে। তাদের এই সেবা প্রকৃত ও প্রান্তিক পর্যায়ের লোকদের কাছে পৌছায়। আমি তাদের পাশে সবসময় আছি এবং থাকব। আমি আশা করি আলোর মশাল সমাজের সকলস্তরের মানুষের সেবায় সর্বদা কাজ করে যবে।

আলোর মশালের আহবায়ক ওমর ফারুক সাইমের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক মেহেদী হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আলোর মশালের উপদেষ্টা ও চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি তৌহিদুল ইসলাম খোকা, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, সাবেক সভাপতি আলমগীর তালুকদার, প্রিয়তুষ পোদ্দার, পাক্ষিক কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক মো: হাবিবউল্লাহ হাবিব, বাংলাদেশ দলিল লিখক সমিতি কচুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দীন, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন শিকদার, এইচড্যাবের মহাসচিব ভিপি জাকির হোসেন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কচুয়া উপজেলা শাখার সভাপতি ওমর খৈয়াম বাগাদাদী রুমি, সমাজসেবক কামাল হোসেন প্রমূখ। সদস্যদের মাঝে বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক মো. নাইম সর্দার মুকিত, ফরহাদ বকাউল, শাহাদাত সুমন।

আলোচনা সভা শেষে কেক কেটে আলোর মশালের সাফল্যের ষষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করেন অতিথিবৃন্দ।

এসময় আলোর মশালের সকল সদস্যবৃন্দ, উপদেষ্টাবৃন্দ এলাকার সুধীজন ও গুনীজনেরা উপস্থিত ছিলেন।

 73 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন