chandpurreport 523

ইউপি সদস্য প্রার্থী জহিরুল ইসলামের মনোয়নপত্র দাখিল

আনিছুর রহমান সুজনঃ
উপজেলার ১৫নং রুপসা (উ:) ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আসন্ন ১৫নং রুপসা (উ:) ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদের প্রার্থী হিসেবে মনোয়নপত্র জমা দিয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও ইউপি সদস্য মো. জহিরুল ইসলাম।

বুধবার (০৮ ডিসেম্বর) সকালে ফরিদগঞ্জ উপজেলা রিটানিং কর্মকর্তার অফিসে বিশিষ্ট সমাজসেবক ও ইউপি সদস্য মো. জহিরুল ইসলাম তার মনোয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ডের সামাজসেবক মো: মুকবুল আহমেদ (বিডিআর), মো. আমিনুল ইসলাম, মো: মোস্তফা কামালসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিগন।

সমাজসেবক ও ইউপি সদস্য জহিরুল ইসলাম জানান, আমি দীর্ঘ ৫ বছর আমার ওয়ার্ডের গরীব ও অসহায় মানুষের সাথে ছিলাম এবং স্থানীয় ওয়ার্ডের ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি, যাহা বর্তমানে দৃশ্যমান।

সাধারন মানুষের সাথে ভালো আচরনের চেষ্টা করেছি। আসন্ন ১৫নং রুপসা (উ:) ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১নং ওয়ার্ডে জনগনের ভোটে আবারো নির্বাচিত হয়ে জনকল্যানে আমার অসম্পূর্ন কাজগুলো করতে চাই। স্থানীয় জনসাধরনের জন্য রাস্তা ঘাট, মজসিদ মাদ্রাসা ও স্থানীয় অবকাঠামো উন্নয়নে কাজ করেছি এবং ভবিৎষতেও করবো ইন্শাল্লাহ। আমি ওয়ার্ডবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

 251 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন