রিপোর্ট 52

কচুয়ায় ইউপি সদস্য প্রার্থীর মিছিলে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর হামলা: আহত ২০

ওমর ফারুক সাইম : আপডেট : ২১ ডিসেম্বর ২০২১

কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী ও বর্তমান সদস্য বোরহান উদ্দীন মোল্লার (মোরগ প্রতীক) সমর্থকদের মিছিলের উপর অতর্কিত হামলায় ২০ জন আহত হয়েছে। এঘটনায় বোরহান উদ্দীন মোল্লা বাদী হয়ে মঙ্গলবার কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, প্রতীক পাওয়ার পর সোমবার ৩নং ওয়ার্ডের মোরগ প্রতীকের সাধারণ সদস্য প্রার্থী বোরহান উদ্দীন মোল্লা ও তার সমর্থকরা মোরগ প্রতীকের সমর্থনে মিছিল বের করে দুর্গাপুর থেকে উত্তর বিতারা হয়ে পুনরায় দুর্গাপুরে ফিরে আসার পথে আয়াত আলী মার্কেটের সামনে আসলে টিউবওয়েল প্রতীকের প্রার্থী জব্বার আলী মোল্লা ও তার সমর্থনকরা তাদের মিছিলে অতর্কিত হামলা চালায়।

এতে আহসান (২৩), ইব্রাহিম (৩০), শান্ত (২০), সাইফুল (২০), জহির (২৫), সাইফুল (২২), আনোয়ার (৪৫), মহিম (৫০), শাওন (১৫), ইউসুফ (৩০), ওজায়ের (২৮), ছফিউল্লাহ (৩৫), সাখওয়াত (৩০), আরিফ (১৭), আঃ মতিন (৩৫), আঃ রাজ্জাক (৫৫), ফারুক (২০) সহ অন্তত ২০জন আহত হয়েছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদিকে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক আহসান ও ইব্রাহিমকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর জেলারেল হাসতাপালে প্রেরণ করেন। বাকীরা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। এবিষয়ে তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে সেখানকার পরিস্থিতি শান্ত রয়েছে।

323 জন পড়েছেন
শেয়ার করুন