chandpurreport 521

গোবিন্দপুর দ. ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেন ভূইয়ার মনোয়নপত্র দাখিল

আনিছুর রহমান সুজন : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০নং গোবিন্দপুর (দ:) ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়নপত্র দাখিল করেছেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী মো.এমরান হোসেন ভূইয়া।

বুধবার (০৮ ডিসেম্বর) বিকালে ফরিদগঞ্জ উপজেলা রিটানিং কর্মকর্তার অফিসে সমাজসেবক আ’লীগ নেতা তার মনোয়নপত্র দাখিল করেন এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।

এ সময় তিনি বলেন আমি এলাকায় রাজনৈতির পাশাপাশি ব্যবসা করায় এবং স্থানীয় এলাকার মানুষের সুখ দু:খের সাথে জড়িয়ে ছিলাম এবং আছি। আমার জানামতে সবার সাথে ভালো আচরনের চেষ্টা করেছি।

আসন্ন ১০নং গোবিন্দপুর (দ:) ইউনিয়ন পরিষদের নির্বাচনে সকল ওয়ার্ডে জনগনের ভোটে নির্বাচিত হয়ে জনকল্যানে কাজ করতে চাই। স্থানীয় জনসাধরনের জন্য রাস্তা ঘাট, মজসিদ মাদ্রাসা ও স্থানীয় অবকাঠামো উন্নয়নে কাজ করবো ইন্শাল্লাহ। আমি এলাকাবাসীদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি। এমরান হোসেন ভূইয়া আরো বলেন আমি এবং আমার পরিবার আ’লীগের জন্য জীবন ও দিতে রাজি আছি ও বর্তমানে স্থন্দীয়রা তাকে একজন ভালো ব্যবসায়ী হিসেবে পরিচিতি রয়েছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

299 জন পড়েছেন
শেয়ার করুন